ধর্ষণের পর রড ঢুকিয়ে নারকীয় নির্যাতন, সিএনজি থেকে তরুণীকে উদ্ধার

ঢাকা, মঙ্গলবার   ১৯ অক্টোবর ২০২১,   কার্তিক ৪ ১৪২৮,   ১১ রবিউল আউয়াল ১৪৪৩

ধর্ষণের পর রড ঢুকিয়ে নারকীয় নির্যাতন, সিএনজি থেকে তরুণীকে উদ্ধার

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:১৬ ১১ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৪:২১ ১১ সেপ্টেম্বর ২০২১

প্রতিকী ছবি

প্রতিকী ছবি

সিএনজি চালিত অটোরিকশার মধ্যে ৩২ বছর বয়সী এক তরুণীকে ধর্ষণ করা হয়েছে। ধর্ষণের পর ওই তরুণীর যৌনাঙ্গে রড ঢুকিয়ে চালানো হয় নারকীয় অত্যাচার। কী বিভৎস! কী নির্মম!

শরীর ও মনে দগদগে ক্ষত নিয়ে হাসপাতালে ৩৩ ঘণ্টা লড়াই চালিয়ে হার মানলেন নির্যাতিতা। শনিবার সকালে ভারতের মুম্বাইয়ের রাজাওয়াড়ি হাসপাতালেই মৃত্যু হয় তার।

পুলিশ জানিয়েছে, সাকিনাকা এলাকার খায়রানি রোডে পার্ক করা একটি অটোর মধ্যে থেকে ধর্ষণের শিকার এক মহিলাকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থলে পৌঁছে পুলিশ দেখতে পায়, রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা টেম্পোয় পড়ে আছেন রক্তাক্ত তরুণী। এরপর তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু কোনোভাবেই বাঁচানো যায়নি তাকে।

ওই তরুণীকে ধর্ষণ ও নির্যাতন চালানোর অভিযোগে শুক্রবার ভোরে ৪২ বছর বয়সি মোহন চহ্বানকে গ্রেফতার করেছে সাকিনাকা থানা পুলিশ। দেশটির দণ্ডবিধির একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে ৷ ধর্ষণকাণ্ডের তদন্ত এখনও চলছে ৷ এই ঘটনায় আরও কয়েক জন জড়িত থাকতে পারে বলে ধারণা তদন্তকারীদের ৷

পুলিশ জানিয়েছে, চিকিৎসকদের রিপোর্ট অনুযায়ী জানা গেছে, ওই তরুণীর সঙ্গে পাশবিক অত্যাচার করা হয়েছে।  ওই তরুণী অচৈতন্য থাকার কারণে চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী, ধর্ষণ ও হামলার অভিযোগ দায়ের করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এনকে