প্রেমিকের সঙ্গে পালানোর চেষ্টা, মেয়েকে খুন করলেন বাবা

ঢাকা, রোববার   ১৯ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ৫ ১৪২৮,   ১০ সফর ১৪৪৩

প্রেমিকের সঙ্গে পালানোর চেষ্টা, মেয়েকে খুন করলেন বাবা

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৫১ ২৭ জুলাই ২০২১   আপডেট: ১৫:১০ ২৭ জুলাই ২০২১

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

প্রেমিকের সঙ্গে পালানো চেষ্টা করায় মেয়েকে গুলি করে খুন করলেন বাবা। সম্প্রতি ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বদায়ুঁ জেলার পারোলি গ্রামে।

সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার খবরে জনা গেছে,স্কুলের পড়া ছেড়ে উত্তরপ্রদেশের পারোলি গ্রামে নিজ বাড়িতেই  থাকত ১৭ বছরের ওই নাবালিকা। গত দুইবছর ধরে স্থানীয় এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তার। তারা বিয়ে করতে চাইছিল। সম্প্রতি এই সম্পর্কের কথা পরিবারের লোককে জানিয়েছিল ওই নাবালিকা। মা আপত্তি না করলেও নাবালিকার বাবা শুরু থেকেই বিষয়টি নিয়ে আপত্তি জানান। এরপর বাড়ির বাইরে বেরোনোও বন্ধ হয়ে যায় মেয়েটির।

এক মাসেরও বেশি সময় বাড়িতে আটক থাকার পর, সোমবার ভোরে পালানোর চেষ্টা করে ওই তরুণী। তার বাবা বারণ করলেও শোনেনি। সেই সময়ই পরিবারের সম্মান রক্ষার্থে দেশি বন্দুক দিয়ে মেয়েকে গুলি করার অভিযোগ উঠেছে ওই ব্যক্তির বিরুদ্ধে। মেয়েকে খুনের পর পালানোর চেষ্টাও করেছিলেন অভিযুক্ত। কিন্তু তার স্ত্রী সময়ে পুলিশকে খবর দেওয়ায়, পুলিশ এসে গ্রেফতার করে তাকে।

ঘটনা নিয়ে বিলসি থানার এক অফিসার বলেছেন, স্ত্রীর অভিযোগের ভিত্তিতে ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। স্ত্রী নিজেও এই ঘটনার সাক্ষী। এ বিষয়ে আমরা প্রতিবেশীদের বয়ানও নথিভুক্ত করেছি।

ডেইলি বাংলাদেশ/আরএএইচ