দুই দেওয়ালের মাঝে আটকে থাকা নগ্ন নারী নিয়ে রহস্য

ঢাকা, সোমবার   ২৭ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ১২ ১৪২৮,   ১৮ সফর ১৪৪৩

দুই দেওয়ালের মাঝে আটকে থাকা নগ্ন নারী নিয়ে রহস্য

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:০৫ ২০ জুলাই ২০২১   আপডেট: ১৯:০৯ ২০ জুলাই ২০২১

দুই বাড়ির মাঝের ৮ ইঞ্চি ফাঁকায় নগ্ন নারী। ছবি: সংগৃহীত

দুই বাড়ির মাঝের ৮ ইঞ্চি ফাঁকায় নগ্ন নারী। ছবি: সংগৃহীত

দুই বাড়ির মাঝে সরু ফাঁকা জায়গা। সেখানে যাওয়ার মতো কোনো অবস্থাই নেই। অথচ সেখান থেকে ভেসে আসছিল এক নারীর চিৎকার। পরে তারা পুলিশকে ডাকেন। চারপাশে খুঁজে দেখতে পুলিশ কর্মকর্তারা একটি অটো বডি শপের ছাদে ওঠেন। সেখানেই দেখতে পান এক নগ্ন নারীকে।

দুই ভবনের মাঝের ৮ ইঞ্চি ফাঁকা জায়গার ভেতর ওই নারীর আটকে থাকাকে বিস্ময়ের চোখে দেখছেন পুলিশ কর্মকর্তারা। তিনি সেখানে কীভাবে গেলেন, সেটা নিয়েও রহস্যের জটলা বেঁধেছে।

মঙ্গলবার বিকেলে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া শহরে এ ঘটনা ঘটে। টিম গাড়ি মেরামত ও স্মোগ শপের মালিক ম্যাক্স বেনেট জানান, ওই ফাঁকাটি বিড়াল বা একটি কুকুরের পড়ে যাওয়ার জন্য যথেষ্ট বড়, তবে কোনোমতেই মানুষ পড়ে যাওয়া সম্ভব নয়।

অরেঞ্জ কাউন্টি ফায়ার অথরিটির ক্যাপ্টেন থান্ট এনগুইন বলেন, এখনো আমাদের কাছে এটি একটি রহস্য।

অরেঞ্জ কাউন্টি ফায়ার অথরিটি জানায়, ফায়ার ফাইটাররা অবশেষে ওই নারীকে উদ্ধারের জন্য দেয়াল কাটতে বাধ্য হয়। দেয়ালে গর্ত কেটে তাকে বের করেন তারা। আট ইঞ্চি পুরু কংক্রিটের দেয়াল কেটে উদ্ধার অভিযানে দুই ঘণ্টারও বেশি সময় লেগেছে।

গুরুতর আহত ওই নারীকে হাসপাতালে নেয়া হয়নি। তিনি ফায়ার সার্ভিস কর্মীদের সঙ্গে কথা বলার সময় কীভাবে ভবন দুটির মধ্যে আটকা পড়েছিলেন তা প্রকাশ করেননি।

ডেইলি বাংলাদেশ/এনকে