অনলাইন গেম খেলা নিয়ে ঝগড়া, বন্ধুদের হাতে খুন নাবালক

ঢাকা, বৃহস্পতিবার   ২৯ জুলাই ২০২১,   শ্রাবণ ১৪ ১৪২৮,   ১৮ জ্বিলহজ্জ ১৪৪২

অনলাইন গেম খেলা নিয়ে ঝগড়া, বন্ধুদের হাতে খুন নাবালক

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৪৭ ১৬ জুন ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বর্তমানে অনলাইন গেম নাবালক ও কিশোরদের জীবনের প্রাত্যহিক অঙ্গ হয়ে উঠেছে। তার জেরে কম বিপত্তিই ঘটছে না। অনলাইন গেমে আসক্তির কারণে অনেক প্রাণ অকালে ঝড়ে যাওয়ার খবর মিলছে। এবার এ গেম খেলাকে কেন্দ্র করে বন্ধুদের হাতে খুন হলো এক শিশু। ১২ বছরের ওই ছেলেকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে প্রতিবেশী বন্ধুদের বিরুদ্ধে। রাতভর নিখোঁজ থাকার পর মঙ্গলবার বিকেলে রেললাইন লাগোয়া জঙ্গলের ধারে ওই কিশোরের ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয়েছে। 

জানা গেছে, ভারতের পশ্চিমবঙ্গের দক্ষিণ ২৪ পরগনার মন্দিরবাজার থানার মৌজপুর এলাকায় এ ঘটনা ঘটেছে। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। ঘটনার তদন্তে নেমে দুই নাবালককে গ্রেপ্তারও করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, মৃত সুরাজ লস্কর স্থানীয় একটি স্কুলের সপ্তম শ্রেণির ছাত্র।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মোবাইলে অনলাইন গেম খেলাকে কেন্দ্র করে পাড়ার কিছু ছেলেদের সঙ্গে প্রায়শই সুরাজের ঝগড়া লাগতো। অন্যান্য দিনের মতো সোমবার বিকেলেও গেম খেলার নাম করে বাড়ি থেকে বেরিয়েছিল সে। কিন্তু তারপর আর বাড়ি ফেরেনি ‍সুরাজ।

বাড়ি না ফেরায় পরিবারের লোকজন মন্দিরবাজার থানায় নিখোঁজ ডায়েরি করে। এরপর মঙ্গলবার মৌজপুর রেললাইনের ধারে সুরাজের ক্ষতবিক্ষত দেহ দেখতে পান স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। সুরাজের পরিবারের অভিযোগ, তাকে হত্যা করা হয়েছে।

সেই অভিযোগের ভিত্তিতেই ঘটনার তদন্ত শুরু করে পুলিশ। এরপর সুরাজের বন্ধুদেরকে জিজ্ঞাসাবাদ করে দুই নাবালককে গ্রেপ্তার করেছে পুলিশ। এই ঘটনার সঙ্গে আরও কেউ যুক্ত রয়েছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

ডেইলি বাংলাদেশ/আরএএইচ