পাকিস্তানে টক-শোতে সাংসদের গালে চড় দিলেন বিরোধী দলের নেতা

ঢাকা, সোমবার   ১৪ জুন ২০২১,   আষাঢ় ১ ১৪২৮,   ০২ জ্বিলকদ ১৪৪২

পাকিস্তানে টক-শোতে সাংসদের গালে চড় দিলেন বিরোধী দলের নেতা

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৪৫ ১১ জুন ২০২১  

ছবিঃ সংগৃহীত

ছবিঃ সংগৃহীত

পাকিস্তানের একটি টিভি চ্যানেলে টক শো'তে ব্যাপক তর্ক হাতাহাতির মধ্যেই এক সাংসদকে চড় মেরে বসেন এক নারী আলোচক। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয় সেই ভিভিও।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে, পাকিস্তানের রাজনৈতিক দল তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) দলের নেতা ফিরদৌস আশিক আওয়ান এবং পাকিস্তান পিপলস পার্টির (পিপিপি) নেতা আব্দুল কাদির খান মান্দোখেলকে চর মেরে বসেন।

জানা যায়, পাকিস্তানি সংবাদ চ্যানেল এক্সপ্রেস নিউজের একটি অনুষ্ঠানে এই দুই নেতাকে আমন্ত্রণ করা হয়েছিল। সেখানে উপস্থিত হয়ে আলোচনা করছিলেন তারা। ঠিক সে সময়ই এই ঘটনা ঘটে। ‘কাল তাক’ নামের একটি অনুষ্ঠানে দুর্নীতি নিয়ে আলোচনার এক পর্যায়ে এই ঘটনা ঘটে।

অনুষ্ঠানের এক পর্যায়ে দুই নেতার মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় শুরু হয়। আব্দুল কাদির খান সরাসরি ফিরদৌস আওয়ানের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তোলেন। ওই অভিযোগের জবাবে ফিরদৌস তার কাছে প্রমাণ চান এবং বলেন যে তিনি মানহানির মামলা করবেন।

তর্কের এ পর্যায়ে ফিরদৌস কাদির খানকে চড় মেরে বসেন। তারপর শুরু হয় দুজনের হাতাহাতি। ঘটনা দেখে তাজ্জব হয়ে যান অনুষ্ঠনের সঞ্চালক জাভেদ চৌহান।

উল্লেখ্য, পিটিআই নেতা ফিরদৌস আওয়ান পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের তথ্য ও সম্প্রচার বিষয়ক বিশেষ সহকারী এবং বর্তমানে পাঞ্জাব রাজ্যের মুখ্যমন্ত্রীর বিশেষ সহকারী (তথ্য) হিসেবে কাজ করছেন। অপরদিকে কাদির খান মান্দোখেল হলেন বিলাওয়াল ভুট্টোর দল পাকিস্তান পিপলস পার্টির জাতীয় পরিষদের সদস্য।

ভিডিওটি দেখতে <<এখানে>> ক্লিক করুন।

ডেইলি বাংলাদেশ/জেএইচএফ