সিংগাইরে মুদি দোকানিকে কুপিয়ে হত্যা 

ঢাকা, মঙ্গলবার   ১৫ জুন ২০২১,   আষাঢ় ১ ১৪২৮,   ০৩ জ্বিলকদ ১৪৪২

সিংগাইরে মুদি দোকানিকে কুপিয়ে হত্যা 

সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:১৬ ১০ জুন ২০২১  

নিহত নাছির উদ্দিন

নিহত নাছির উদ্দিন

মানিকগঞ্জের সিংগাইর উপজেলার ধল্লা ইউপির বাস্তা বাসস্ট্যান্ডে নাসির উদ্দিন নামে এক মুদি দোকানিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। 

বুধবার রাত সোয়া ৮টার দিকে নিহতের বাড়ির সামনে হেমায়েতপুর-সিংগাইর-মানিকগঞ্জ আঞ্চলিক মহাসড়কে এ ঘটনা ঘটে। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ জাফর নামে একজনকে আটক করেছে বলে জানা গেছে। 

নিহত নাসির উদ্দিন বাস্তা গ্রামের মো. ইসহাকের ছেলে ও এক কন্যা সন্তানের জনক। 

জানা যায়, গত মঙ্গলবার বিকেলে তুচ্ছ ঘটনার জের ধরে একই গ্রামের হাজি সফর ও নাসির উদ্দিনের পরিবারের মধ্যে মারামারি হয়। এ ঘটনাকে কেন্দ্র করে বুধবার রাতে হাজি সফরের পরিবারের ১০-১২ জন অস্ত্রে সজ্জিত নাসির ও তার দু’ভাই-এরশাদ এবং বছিরের ওপর হামলা করে। এ সময় হাজি সফরের পুত্র লাবু চাইনিস কুড়াল দিয়ে নাসিরকে কুপিয়ে আহত করে আঞ্চলিক মহাসড়কের দক্ষিণ পাশের খাদে ফেলে দেয়। 

স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সাভারস্থ এনাম মেডিকলে কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে, নাসিরের পরিবারের লোকজনের পাল্টা মারধরে ঘটনার মূল হোতা লাবু আহত হয়েছেন বলে তার পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে। তাকেও এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে।

এএসপি (সিংগাইর সার্কেল) রেজাউল হক, ওসি সফিকুল ইসলাম মোল্লা ও পুলিশ পরিদর্শক (তদন্ত) ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

ডেইলি বাংলাদেশ/এমকে