নায়ক হয়ে আসছেন ‘ললনা’ খ্যাত গায়ক শেখ সাদী, নায়িকা টিকটক তারকা

ঢাকা, সোমবার   ১৪ জুন ২০২১,   আষাঢ় ১ ১৪২৮,   ০২ জ্বিলকদ ১৪৪২

নায়ক হয়ে আসছেন ‘ললনা’ খ্যাত গায়ক শেখ সাদী, নায়িকা টিকটক তারকা

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৪৪ ৯ জুন ২০২১   আপডেট: ১১:০৩ ১১ জুন ২০২১

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

এ প্রজন্মের সুদর্শন কণ্ঠশিল্পী শেখ সাদী। ‘ললনা’ গান দিয়ে নেট দুনিয়ায় ভাইরাল হওয়ার পর বেশ কয়েকটি মৌলিক গান উপহার দিয়েছেন। দর্শক-শ্রোতারাও সেগুলো পছন্দ করেছেন। একের পর এক মৌলিক গান দিয়ে দর্শকের মনে জায়গা করে নেয়ার চেষ্টা করছেন তিনি।

তবে গায়ক এবার নতুন পরিচয়ে হাজির হতে যাচ্ছেন। তিনি সিনেমায় নাম লিখিয়েছেন। নায়ক হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন ‘সংশয়ী’ নামের সিনেমাতে। এখানে তার বিপরীতে দেখা যাবে টিকটকে তারকাখ্যাতি পাওয়া অনামিকা ঐশীকে। সিনেমাটি পরিচালনা করবেন আবু তাওহীদ হিরন। ছবিটির প্রযোজক তামিম হোসেন।

তিনি নিশ্চিত করেছেন, ছবিটির শুটিং শুরু হবে ২০ জুন থেকে ঢাকার আশেপাশের বিভিন্ন লোকেশনে।

পরিচালক হিরন জানান, ‘সংশয়ী’ সিনেমাটি একটি ভালোবাসার গল্প। যেখানে দিবা চরিত্রে কাজ করবেন অনামিকা ঐশী এবং অনি চরিত্রে কাজ করবেন শেখ সাদী। হয়তো অনেকে বলতে পারে নতুনদের নিয়ে কাজ করছি কেন? আমি বলবো নতুন কিছু করার আশায়। আশা করছি ভালো কিছু তাদের নিয়ে করার চেষ্টা করবো।

গায়ক থেকে নায়ক হওয়ার অনুভূতি জানিয়ে সাদি বলেন, হিরন ভাইয়ের হাত ধরে সিনেমায় অভিনয় করতে যাচ্ছি। অনেক উত্তেজনা কাজ করছে। খুব সুন্দর একটি গল্প পেয়েছি আমরা। টিম হিসেবে ভালো একটি সিনেমার জন্য চেষ্টা করবো।

ঐশীও আশাবাদী সিনেমায় নাম লিখিয়ে। অভিনয়ের আঙিনায় বড় পর্দা দিয়েই যাত্রা করতে পেরে নিজেকে ভাগ্যবান মনে করছেন। তার বক্তব্য, শেষ পর্যন্ত স্বপ্ন সত্যি হলো। আমি অনেক উৎফুল্ল এই সিনেমায় কাজ করার সুযোগ পেয়ে। আমার এখনো বিশ্বাস হচ্ছে না যে সিনেমায় কাজ করতে যাচ্ছি। দোয়া চাই যেন ভালো কিছু করতে পারি। দর্শকের মনে যেন দাগ কাটতে পারি অভিনয় দিয়ে।

ছবিটি করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে সব কাজ শেষ করে চলতি বছরেই মুক্তির পরিকল্পনা রয়েছে প্রযোজকের।

ডেইলি বাংলাদেশ/টিএএস/এআর