বাবা-মায়ের বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন বিল গেটসের মেয়ে

ঢাকা, রোববার   ১৩ জুন ২০২১,   জ্যৈষ্ঠ ৩০ ১৪২৮,   ০২ জ্বিলকদ ১৪৪২

বাবা-মায়ের বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন বিল গেটসের মেয়ে

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:০৩ ৪ মে ২০২১   আপডেট: ১৬:১৫ ৪ মে ২০২১

বিল গেটসের সঙ্গে মেয়ে জেনিফার গেটস; ছবিঃ সংগৃহীত

বিল গেটসের সঙ্গে মেয়ে জেনিফার গেটস; ছবিঃ সংগৃহীত

বিচ্ছেদের মাধ্যমে দীর্ঘ ২৭ বছরের সংসার জীবনের ইতি ঘটালেন বিশ্বের অন্যতম ধনী দম্পতি বিল গেটস এবং মেলিন্ডা গেটস। এদিকে সোমবার বিল ও মেলিন্ডা গেটসের বিচ্ছেদের ঘোষণার পর মুখ খুললেন তাদের মেয়ে জেনিফার গেটস।

মার্কিন সংবাদমাধ্যম নিউইয়র্ক পোস্ট’র এক প্রতিবেদন থেকে জানা যায়, ২৫ বছর বয়সী জেনিফার গেটস এ নিয়ে ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়েছেন। যাতে তিনি লিখেছেন, এ ঘোষণায় পুরো পরিবার কঠিন সময় পার করছে। এ পরিস্থিতিতে কীভাবে নিজের আবেগ সামলানো যায় এবং সেই সঙ্গে পরিবারের সদস্যদের সামলে রাখা যায়, তা নিয়ে এখনো আমি কাজ করছি। এতে আমাকে সুযোগ ও সমর্থন দেয়ায় আমি কৃতজ্ঞ।

ইনস্টাগ্রামে জেনিফার আরো লিখেন, এই বিচ্ছেদের বিষয়ে আমি ব্যক্তিগত পর্যায়ে কোনো মন্তব্য করতে চাই না। কিন্তু এটি মনে রাখবেন, আপনাদের সহানুভূতিশীল বক্তব্য ও সমর্থন আমার কাছে অনেক বড় বিষয়। ব্যক্তিগত গোপনীয়তা রক্ষার ক্ষেত্রে আমাদের চাওয়া বুঝতে পারায় সবার প্রতি ধন্যবাদ। আমরা এখন আমাদের জীবনের পরবর্তী পর্যায় নিয়ে কাজ করব।

উল্লেখ্য, বিল ও মেলিন্ডা গেটসের সংসারে তিন সন্তান রয়েছে। গেটস দম্পতির তিন সন্তানের মধ্যে বয়সে সবার বড় জেনিফার। তার ভাই রোরির বয়স ২২ বছর। আর ১৯ বছর বয়সী ফোয়েব সবার ছোট। তারা সবাই সিয়াটলে বড় হয়েছেন এবং পড়েছেন লেকসাইড হাইস্কুলে।

ডেইলি বাংলাদেশ/জেএইচএফ/মাহাদী