যুক্তরাষ্ট্রে তিন সন্তানকে ছুরিকাঘাতে হত্যা, মা গ্রেফতার

ঢাকা, মঙ্গলবার   ১৮ মে ২০২১,   জ্যৈষ্ঠ ৪ ১৪২৮,   ০৫ শাওয়াল ১৪৪২

যুক্তরাষ্ট্রে তিন সন্তানকে ছুরিকাঘাতে হত্যা, মা গ্রেফতার

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:২৯ ১২ এপ্রিল ২০২১  

ছবি: লিলিয়ানা ক্যারিলো

ছবি: লিলিয়ানা ক্যারিলো

যুক্তরাষ্ট্রে তিন সন্তানকে হত্যার অভিযোগে এক নারীকে গ্রেফতার করা হয়েছে।

শনিবার দেশটির ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের স্যান ফার্নান্দো ভ্যালি শহরের একটি অ্যাপার্টমেন্ট থেকে তিন শিশুর ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করা হয়, যাদের প্রত্যেকেরই বয়স পাঁচের নীচে। এ ঘটনার পর পালিয়ে যাওয়া মাকে রোববার গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার হওয়া ওই নারীর নাম লিলিয়ানা ক্যারিলো (৩০)। পুলিশের সন্দেহ, তিনিই এই নৃশংস হত্যাকাণ্ডের জন্য দায়ী। তাকে টুলেইর কাউন্টির কারাগারে পাঠানো হয়েছে।

কর্তৃপক্ষ জানায়, বেকারসফিল্ড এলাকায় ওই নারী একটি পিকআপ ট্রাক ছিনতাই করেন। এরপর অনেক দূর ধাওয়া করার পর তাকে গ্রেফতার করা হয়।

শিশুদের ন্যানি শনিবার সকালে ওই অ্যাপার্টমেন্টে গিয়ে দেখেন শিশুগুলো মরে পড়ে আছে ও তাদের মা উধাও। এরপর তিনি পুলিশে ফোন করেন। পুলিশ সকাল সাড়ে ৯টার দিকে অ্যাপার্টমেন্টে গিয়ে মরদেহগুলো উদ্ধার করে।

প্রাথমিক প্রতিবেদনে ধারণা করা হচ্ছে, শিশুগুলোকে ছুরি দিয়ে আঘাত করে হত্যা করা হয়েছে। তবে তাদের মৃত্যুর কারণ এখনো নিশ্চিত করেনি পুলিশ।

পুলিশ কর্মকর্তা লেফট্যানেন্ট রাউল জোয়েল বলেছেন, ‘আমাদের ক্যারিয়ারে কিছু মুহূর্ত আসে। একজন পুলিশ কর্মকর্তা হিসেবে এটা নেয়া কষ্টকর। ভয়াবহ এই ঘটনার আগে ওই আবাসিক এলাকা থেকে কোনো ফোন পায়নি পুলিশ।’

সূত্র: লস এঞ্জেলস টাইমস

ডেইলি বাংলাদেশ/মাহাদী