কল্পনার বেশি টাকা চুরি করে চোরের হার্ট অ্যাটাক, চিকিৎসায় গেল টাকা

ঢাকা, মঙ্গলবার   ০৩ আগস্ট ২০২১,   শ্রাবণ ১৯ ১৪২৮,   ২৩ জ্বিলহজ্জ ১৪৪২

কল্পনার বেশি টাকা চুরি করে চোরের হার্ট অ্যাটাক, চিকিৎসায় গেল টাকা

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৫৬ ২ এপ্রিল ২০২১  

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

দুই চোর জোট বেঁধে করেছিল চুরি। তবে একসঙ্গে এত টাকা চুরি করেছেন তা ভাবতেও পারেনি তারা। আশার চেয়ে অনেক বেশি টাকা চুরি করল তারা। ফলে এত টাকা দেখে হার্ট অ্যাটাকই হয়ে গেল চোরের। আর তার চিকিৎসার পিছনেই খরচ করতে হল চুরির অর্ধেকের বেশি টাকা।

ভারতীয় সংবাদমাধ্যম নিউজ ১৮’র এক প্রতিবেদন থেকে জানা গেছে, ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের বিজনৌরের। অবশেষে এক চোর পুলিশের জালে ধরা পড়তেই এই চাঞ্চল্যকর ঘটনা সামনে আসে।

বিজনৌরের পুলিশ সুপার ধর্ম বীর সিং বলেছেন, ওই দুই চোর নওয়াব হায়দার নামে এক ব্যক্তির মালিকানাধীন পাবলিক সার্ভিস সেন্টারে গত ১৬ ও ১৭ ফেব্রুয়ারি রাতে চুরি করে। পরে হায়দার পুলিশে এক অভিযোগে জানায় যে, সেন্টারটি থেকে ৭ লাখ রুপি চুরি গেছে। পরে পুলিশ অজ্ঞাতনামা ব্যক্তিদের বিরুদ্ধে মামলা দায়ের করে তদন্ত শুরু করে।

পুলিশ জানিয়েছে, তারা এই মামলার দুই আসামিকে গ্রেফতার করেছে। তাদের নাম- নওশাদ ও আজাজ। তাদের বয়স ত্রিশের কোঠায়। এই দুইজনকে নাগিনা পুলিশ স্টেশনের আওতাধীন আলিপুর থেকে গ্রেফতার করা হয়েছে। একটি রেস্টুরেন্ট থেকে এই দুইজনকে গ্রেফতার করা হয়েছে বলে জানান বিজনৌরের পুলিশ সুপার।

পুলিশসূত্রে আরো জানা গেছে, এই দুইজন দাগী আসামি। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় মামলা রয়েছে। তারা এই চুরির কথা স্বীকার করেছে। তারা জানিয়েছে, তারা ভেবেছিল যে হয়তো আলমারিতে কয়েক হাজার রুপি আছে। কিন্তু এত বিপুল পরিমাণ রুপি পেয়ে তারা খুব খুশি হয়। টাকা সমানভাবে ভাগও করে নেয় দুজন। কিন্তু খুশির আতিশয্যে আজাজের হার্ট অ্যাটাক হয়। তারপর তাকে একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়। পরে চুরির টাকা দিয়েই তার চিকিৎসা হয়। আর নওশাদ তার টাকা দিয়ে জুয়া খেলে।

ডেইলি বাংলাদেশ/জেএইচএফ