ভূতের আছর থেকে রক্ষা পেতে যুবকের পৈশাচিক কাণ্ড!

ঢাকা, শনিবার   ১৭ এপ্রিল ২০২১,   বৈশাখ ৪ ১৪২৮,   ০৪ রমজান ১৪৪২

ভূতের আছর থেকে রক্ষা পেতে যুবকের পৈশাচিক কাণ্ড!

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:৩২ ২৫ ফেব্রুয়ারি ২০২১  

ছবি:  লরেন্স পল অ্যান্ডারসন (বামে)

ছবি: লরেন্স পল অ্যান্ডারসন (বামে)

মার্কিন যুক্তরাষ্ট্রের ওকলাহোমা প্রদেশে ঘটেছে এক পৈশাচিক কাণ্ড। ওকলাহোমার এক বাসিন্দা তার প্রতিবেশীকে ছুরিকাঘাত করে হত্যা করেছেন। এরপর হৃৎপিণ্ড কেটে বের করে রান্নাও করেছেন। ভূতের আছর থেকে বাঁচাতে পরিবারের সদস্যদের হৃৎপিণ্ড করে রান্না খাওয়ানোর পরিকল্পনাও করেছিলেন ওই ব্যক্তি।

মার্কিন সংবাদমাধ্যম দ্য ইন্ডিপেন্ডেন্ট জানায়, লরেন্স পল অ্যান্ডারসন (৪২) প্রথমে একজন প্রতিবেশীকে ছুরিকাঘাতে হত্যার পর তার শরীর থেকে হৃৎপিণ্ড বিচ্ছিন্ন করে ফেলেন। এরপর সেই হৃৎপিণ্ড নিয়ে আসেন তার চাচার বাসায়। যেখানে তিনি আলুর সঙ্গে ওই হৃৎপিণ্ড রান্না করে তার চাচা এবং চাচিকে খাওয়ানোর চেষ্টা করেন। ভূতের আছর থেকে তার পরিবারকে বাঁচাতে এই কাজ করেছিলেন।

তদন্তকারী কর্মকর্তারা বলেছেন, প্রতিবেশীকে খুনের পর গত ৯ ফেব্রুয়ারি চাচা ও তার চার বছর বয়সী নাতনিকে খুন করেন অ্যান্ডারসন। চাচিকেও স্প্রের মাধ্যমে মারাত্মক আহত করেন তিনি।

তবে এত কিছু করেও রক্ষা পাননি খুনি অ্যান্ডারসন। স্থানীয় পুলিশ তাকে আটক করে ওই ঘটনার দিনই। বর্তমানে লরেন্স অ্যান্ডারসন স্থানীয় গ্রেডি কাউন্টি জেলে বন্দি। তার অভিযোগগুলো এখন বিচারাধীন। গ্রেডি কাউন্টির জেলা অ্যাটর্নি জেসন হিক্স বলেছেন, তার মৃত্যুদণ্ডের নথিপত্র ‘টেবিলে রয়েছে’।

ডেইলি বাংলাদেশ/মাহাদী