ভাড়া কমাতে বিমানবন্দরে বসে আধ ঘণ্টায় ৩০ কেজি কমলা খেলেন চার যুবক

ঢাকা, মঙ্গলবার   ০২ মার্চ ২০২১,   ফাল্গুন ১৭ ১৪২৭,   ১৭ রজব ১৪৪২

ভাড়া কমাতে বিমানবন্দরে বসে আধ ঘণ্টায় ৩০ কেজি কমলা খেলেন চার যুবক

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:১৮ ২৮ জানুয়ারি ২০২১   আপডেট: ১৬:২০ ২৮ জানুয়ারি ২০২১

ফাইল ছবি

ফাইল ছবি

উড়োজাহাজে ভ্রমণের ক্ষেত্রে সংস্থা থেকে ঠিক যতটা লাগেজ নিতে বলা হয়, ততটাই নিতে হবে। এর থেকে বেশি হলেই, গুণতে হবে বেশি টাকা। এবার সেই সমস্যার মধ্যে পড়লেন চার যুবক। তবে তাদের বেশি ভাড়া দিতে হয়নি। বিমানবন্দরে বসেই মাত্র আধ ঘণ্টায়  নিজেদের মালপত্রের ওজন কমিয়ে ফেললেন তারা।

জি নিউজের প্রতিবেদন অনুসারে, ওই চার যুবক আধ ঘন্টায় ৩০ কেজি কমলা খেয়েছেন। ঘটনাটি ঘটেছে দক্ষিণ চিনের ইউনান প্রদেশে। মালপত্রের সঙ্গে ছিল একটি বাক্স, যাতে ছিল অনেকগুলি কমলালেবু। যার ওজন ছিল ৩০ কেজি। এটাই ছিল তাদের মালপত্রের মধ্যে বাড়তি। যার জন্য দিতে হতো অতিরিক্ত ভাড়া। 

বিমানবন্দরে পৌঁছে তারা জানতে পারেন যে, তাদের ৩০০ ইউন দিতে হবে। যা বাংলাদেশি মুদ্রায় প্রায় সাড়ে তিন হাজারের বেশি। কিন্তু ওই টাকা তারা দিতে ইচ্ছুক ছিলেন না। ফলে সিদ্ধান্ত নেন লাগেজের ওজন কমানোর। ব্যাস, সঙ্গে সঙ্গে শুরু হয় একের পর এক কমলালেবু খাওয়া। যা দেখে সকলে অবাক হয়ে যান।

ওই যুবকদের মধ্যে একজনের নাম ওয়াং। তিনি জানান যে, পুরো লেবু শেষ করতে ২০ থেকে ৩০ মিনিট সময় লাগে। তবে পরে তাঁদের শারীরিক সমস্যা শুরু হয়। মুখে আলসার হয়ে যায় এবং কমলা লেবুর প্রতি অরুচিও। ওয়াং জানাচ্ছেন যে, আর কখনও জীবনে কমলালেবু খাবেন না।

বিমানবন্দরে কমলালেবু খাওয়ার ভিডিওটি চিনে খুবই ভাইরাল হয়েছে। অনেকে এতে বেশ মজা পেয়েছেন। অনেকে আবার বিরক্তও হয়েছেন এই ধরনের বাড়াবাড়ি ঘটনায়।

ডেইলি বাংলাদেশ/জেএস