নিজের পুরনো ছবি দেখে স্বামীর প্রেমিকা ভেবে ভুল, অতঃপর…

ঢাকা, শুক্রবার   ২৬ ফেব্রুয়ারি ২০২১,   ফাল্গুন ১৩ ১৪২৭,   ১৩ রজব ১৪৪২

নিজের পুরনো ছবি দেখে স্বামীর প্রেমিকা ভেবে ভুল, অতঃপর…

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:৪৫ ২৭ জানুয়ারি ২০২১   আপডেট: ১৮:৪৭ ২৭ জানুয়ারি ২০২১

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সন্দেহের বশবর্তী হয়ে মানুষ কত কিছুই না করে। শান্তির জীবনে মুহূর্তেই অশান্তি নেমে আসে শুধুমাত্র সন্দেহের কারণে, কখনো কখনো সম্পর্কও ভেঙে যায়। এবার সন্দেহের বশবর্তী হয়ে ভয়াবহ এক কাণ্ড ঘটিয়েছেন এক নারী।

স্বামীর মোবাইলে নিজের তরুণ বয়সের ছবি দেখে ওই নারী স্বামীর কোনো প্রেমিকা মনে করেন। এরপর প্রচণ্ড ক্ষোভে ছুরি নিয়ে ঝাঁপিয়ে পড়েন স্বামীর ওপর। কোনো কথা না শুনেই স্বামীকে এলোপাথারি কুপিয়ে আহত করেন।

বিচিত্র এ ঘটনাটি ঘটেছে মেক্সিকোতে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, স্বামীর মোবাইল নিয়মিত চেক করতেন লিওনোরা নামের ওই নারী। হঠাৎ একদিন ফোন ঘাঁটতে গিয়ে স্বামীর সঙ্গে এক তরুণীর অনেকগুলো ছবি দেখতে পান। এতেই ক্ষেপে যান লিওনোরা। স্বামী জুয়ানের সঙ্গে কোনোরকম আলোচনা না করে ছুরি হাতে ঝাঁপিয়ে পড়েন তার ওপর। এলোপাথারিভাবে কোপাতে থাকেন স্বামীকে।

এক পর্যায়ে জুয়ান তার স্ত্রীর হাত থেকে ছুরি কেড়ে নিতে সক্ষম হন। এরপর লিওনোরাকে বুঝিয়ে বলেন কোথায় ও কবে তারা ছবিগুলো তুলেছিলেন। জুয়ান জানান, কীভাবে তিনি পুরনো ছবিগুলো ডিজিটাল করে মোবাইল ফোনে সংরক্ষিত করেছেন। সব শুনে শান্ত হন লিওনোরা

অবশ্য ইতোমধ্যে, তাদের চিৎকার শুনে পুলিশে খবর দিয়েছিলেন এক প্রতিবেশী। সেই খবর পেয়ে ঘটনাস্থলে এসে পৌঁছায় মেক্সিকো পুলিশ। জুয়ানকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদিকে লিওনোরাকে গ্রেফতার করা হয়েছে।

সূত্র: নিউ ইয়র্ক পোস্ট

ডেইলি বাংলাদেশ/মাহাদী