প্রেম প্রস্তাবে রাজি না হওয়ায় রাস্তাতেই কলেজছাত্রীকে গুলি

ঢাকা, শুক্রবার   ২৭ নভেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১৩ ১৪২৭,   ১০ রবিউস সানি ১৪৪২

প্রেম প্রস্তাবে রাজি না হওয়ায় রাস্তাতেই কলেজছাত্রীকে গুলি করে হত্যা

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:০০ ২৭ অক্টোবর ২০২০   আপডেট: ২১:০৯ ২৭ অক্টোবর ২০২০

রাস্তার মধ্যেই গুলি করে পালিয়ে যায় যুবকরা। ছবি: ভিডিও থেকে নেয়া

রাস্তার মধ্যেই গুলি করে পালিয়ে যায় যুবকরা। ছবি: ভিডিও থেকে নেয়া

হঠাৎ একটি সাদা গাড়ি এসে নিকিতার সামনে দাঁড়ায়। এরপর গাড়ি থেকে দুই যুবক নেমে এসে ওই কলেজছাত্রীকে অপহরণের চেষ্টা করে। কিন্তু শেষমেষ ব্যর্থ হয়ে রাস্তার মধ্যেই গুলি করে পালিয়ে যায় যুবকরা।

ভারতের ফরিদাবাদের বল্লভগড়ে সোমবার দুপুরে রাস্তায় এমন ভয়াবহ ঘটনায় শিউরে উঠেছেন অনেকেই। হাসপাতালে নিয়ে যাওয়া হলেও বাঁচানো যায়নি কলেজ পড়ুয়া তরুণী নিকিতা তোমরকে।

সিসিটিভি ফুটেজের সূত্র ধরে মূল অভিযুক্ত তৌসিফকে গ্রেফতার করেছে পুলিশ। পরিবারের দাবি, প্রেমের বলি হয়েছেন নিকিতা। প্রেম প্রস্তাবে রাজি না হওয়াতেই মরিয়া হয়ে গুলি করে খুন করেছে অভিযুক্ত তৌসিফ।

যে সময় যুবতীকে অপহরণের চেষ্টা করা হচ্ছিল, তখন সামনাসামনি অনেকেই ছিলেন। কিন্তু কেউই সেই অপহরণ রুখে দেয়ার চেষ্টা করেননি। ঘটনার একটি সিসিটিভি ফুটেজ ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। তাতে দেখা যাচ্ছে, তরুণী প্রাণপণ চেষ্টা করছেন পালানোর। হাত ধরে টানাটানি, ধস্তাধস্তির মধ্যেই আচমকা গুলি চালিয়ে দেয় তৌসিফ। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন নিকিতা। দৌড়ে গাড়িতে উঠে পালিয়ে যান দু’জন।

পুলিশ জানিয়েছে, পরীক্ষা দিতে কলেজে গিয়েছিলেন নিকিতা। সেখান থেকে ফেরার পথেই এই হামলা। নিকিতাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। এরইমধ্যে তৌসিফ নামে এক অভিযুক্তকে আমরা গ্রেফতার করেছি।

পুলিশের ধারণা, বহু বছর ধরেই নিকিতার সঙ্গে সম্পর্ক গড়ে তুলতে চাইছিল তৌসিফ। কিন্তু নিকিতা বারবারই তার প্রস্তাব প্রত্যাখ্যান করেন। আর তাই প্রতিশোধ স্পৃহায়  যুবক তাকে প্রাণে মেরে ফেলল।

ডেইলি বাংলাদেশ/এনকে