ট্রাম্প নামে এক ব্যক্তিকে ভোট দিয়েছি: ট্রাম্প

ঢাকা, রোববার   ২৯ নভেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১৫ ১৪২৭,   ১২ রবিউস সানি ১৪৪২

ট্রাম্প নামে এক ব্যক্তিকে ভোট দিয়েছি: ট্রাম্প

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:৩০ ২৫ অক্টোবর ২০২০  

ডোনাল্ড ট্রাম্প

ডোনাল্ড ট্রাম্প

আগামী ৩ নভেম্বর যুক্তরাষ্ট্রের আসন্ন প্রেসিডেন্ট নির্বাচন অনুষ্ঠিত হবে। শনিবার ফ্লোরিডায় আগাম ভোট দিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। ভোট দিয়ে বেরিয়ে এসে হাসির ছলে ট্রাম্প বলেন, ট্রাম্প নামের এক ব্যক্তিকে ভোট দিয়েছি আমি।

তিন রাজ্যে নির্বাচনী সমাবেশে বক্তৃতা দিতে যাওয়ার আগে নিজের ভোট প্রদান করেন ট্রাম্প। ওয়েস্ট পাম বিচের একটি ভোটকেন্দ্রে ভোট দিয়ে বের হয়ে সাংবাদিকেদের প্রশ্নে কৌতুক করে তিনি বলেন, আমি ট্রাম্প নামের একজনকে ভোট দিয়েছি। আমরা আজ তিনটি সমাবেশ করতে যাচ্ছি। সেগুলো অনেক বড় বড় সমাবেশ। এর আগে কখনো এমন সমাবেশ হয়েছে বলে মনে করি না আমি।

এর আগে, গত শুক্রবার হোয়াইট হাউসের পক্ষ থেকে জানানো হয়, ফ্লোরিডায় আগাম ভোট দেবেন ট্রাম্প। ফ্লোরিডার ওয়েস্ট পাম বিচে একটি পাঠাগারে ভোট কেন্দ্র তৈরি হয়েছিলো। সেখানেই ভোট দিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট।

এরইমধ্যে প্রায় ৫৪ মিলিয়নেরও বেশি মার্কিনিরা তাদের ভোট প্রদান করেছেন। ভোটাররা মেইলের মাধ্যমে ও ব্যক্তিগতভাবে ভোটকেন্দ্রে গিয়ে ভোট দিয়েছেন তারা।

এদিকে, যুক্তরাষ্ট্রে করোনার সংক্রমণ বেড়ে চলেছে। এই পরিস্থিতিতে ভিড়ে সংক্রমণ ছড়ানোর শঙ্কা রয়েছে। তাই ৩ নভেম্বরের ভোটের দিনই ভোট দেয়াটা এড়িয়ে চলছেন অনেক মার্কিন নাগরিক। তাই আগে থেকেই অনেক ভোটাররা আগাম ভোট দিয়েছেন।

সূত্র- হিন্দুস্তান টাইমস

ডেইলি বাংলাদেশ/এসএমএফ