অসুস্থ বৃদ্ধকে টানা ২০ ঘণ্টা ফ্রিজারে বন্দি রাখল পরিবার

ঢাকা, সোমবার   ৩০ নভেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১৭ ১৪২৭,   ১৩ রবিউস সানি ১৪৪২

অসুস্থ বৃদ্ধকে টানা ২০ ঘণ্টা ফ্রিজারে বন্দি রাখল পরিবার

আন্তর্জাতিক ডেস্ক  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:৫২ ১৪ অক্টোবর ২০২০  

মরদেহ রাখার ফ্রিজার বক্স-সংগৃহীত ছবি।

মরদেহ রাখার ফ্রিজার বক্স-সংগৃহীত ছবি।

টানা ২০ ঘণ্টা ৭২ বছরের অসুস্থ বৃদ্ধকে মরদেহ রাখার ফ্রিজে বন্দী করে রেখেছে পরিবার। এতে কাকতালীয়ভাবে ঘটে যায় অবিশ্বাস্য ঘটনা। এতো সময় ফ্রিজে থাকার পরও ওই বৃদ্ধ বেঁচে গেছেন।

মঙ্গলবার ভারতের তামিলনাড়ুর সালেমে এমন ভয়ানক ঘটনা ঘটেছে।

ভারতীয় সংবাদ মাধ্যম জানায়, সালেম এলাকার ওল্ড হাইসিং বোর্ডে ভাই সর্বানন ও পরিবারের অন্যান্য সদস্যদের নিয়ে থাকতেন বালসুব্রক্ষ্মনিয়াম কুমার। সোমবার বিকেলে তিনি অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে নিয়ে যাওয়ার বদলে একটি মরদেহ রাখার ফ্রিজার ভাড়া প্রদানকারী সংস্থায় ফোন করে পরিবার।

ওই সংস্থাকে পরিবার জানায়, মরদেহ রাখার জন্য একটি ফ্রিজার লাগবে। অর্ডার মতো সেই সংস্থার কর্মীরাই ফ্রিজার পৌঁছে দেন। আর কর্মীরা জানান, ফিজারটি মঙ্গলবার ফেরত নেবেন। মঙ্গলবার সন্ধ্যাবেলা ফ্রিজার ফেরত নিতে আসেন কর্মীরা। কিন্তু ফ্রিজ খুলতে তাদের চোখ চড়কগাছ। ফ্রিজারের ভেতরে রাখা দেহটিতে তখনো প্রাণ ছিল। ওই কর্মীরা বিন্দুমাত্র দেরি না করে পুলিশে ফোন করেন তারা। পুলিশ এসে ওই ব্যক্তিকে হাসপাতালে নিয়ে যায়। আপাতত ওই বৃদ্ধ সুস্থ রয়েছেন।

সংবাদ মাধ্যম আরো জানায়, এ ঘটনায় বৃদ্ধের ভাইসহ পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। তারা জানায়, দুই ঘণ্টার মধ্যে ওই বৃদ্ধ মারা যাবেন বলে মরদেহ হিসেবে জীবিত মানুষকে ফ্রিজারে বন্দী করে রাখে পরিবার।

ডেইলি বাংলাদেশ/এমকেএ