ঘুমানোর চাকরি, আবেদনের শেষ তারিখ ১১ আগস্ট 

ঢাকা, বৃহস্পতিবার   ২৯ সেপ্টেম্বর ২০২২,   ১৫ আশ্বিন ১৪২৯,   ০২ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

ঘুমানোর চাকরি, আবেদনের শেষ তারিখ ১১ আগস্ট 

মজার খবর ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৪১ ৮ আগস্ট ২০২২   আপডেট: ১৪:৪২ ৮ আগস্ট ২০২২

ফাইল ছবি

ফাইল ছবি

অতিরিক্ত ঘুমের জন্য গালমন্দ খেতে হয় অনেককে। আর যেখানে-সেখানে ঘুমিয়ে পড়াকে তো রীতিমতো বদভ্যাস হিসেবে দেখা হয়। কিন্তু এবার ঘুমকাতুরে লোকেদের চাকরি দিচ্ছে একটি প্রতিষ্ঠান। 

শুনতে অবাক লাগলেও এ হেন কাজের জন্যই যোগ্য প্রার্থী চায় একটি গদি প্রস্তুতকারী সংস্থা। এই মর্মে রীতিমতো বিজ্ঞাপনও দিচ্ছে আমেরিকার গদি প্রস্তুতকারী সংস্থা ‘ক্যাসপার’। যারা এই পদে থাকবেন, তাদের মূল কাজই হবে সংস্থার বিভিন্ন শো-রুমে পাতা সংস্থার হরেক রকম গদির উপর শুয়ে ঘুমানো।

২০১৪ সালে প্রতিষ্ঠিত নিউ ইয়র্কের এই সংস্থাটি কর্মখালির বিজ্ঞাপনে জানিয়েছে, যারা এই পদের জন্য আবেদন করবেন, তাদের ঘুমানোর ক্ষমতার দিক থেকে হতে হবে ব্যতিক্রমী। এতটাই যে, যে কোনো পরিস্থিতিতেই ঘুমিয়ে পড়তে পারেন তারা। যত বেশি সময় ঘুমাতে পারবেন ততই ভালো। তবে শুধু ঘুমালে হবে না। ঘুমের পর কেমন ঘুম হলো, তা জানিয়ে প্রচার করতে হবে নেটমাধ্যমেও।

২০২২-এর ১১ আগস্ট পর্যন্ত করা যাবে আবেদন। যারা চাকরি পাবেন তাদের জন্য থাকছে আরো কিছু সুযোগ-সুবিধা। ঘুমের যাতে ব্যাঘাত না হয়, তার জন্য কর্মচারীরা অফিসে আসতে পারবেন পাজামা পরেই। এমনকি, কাজে আসার সময় বদল করা যাবে নিজের সুবিধা মতো। তবে আবেদন করার আগে প্রার্থীরা কেমন ঘুমান, তা দেখিয়ে ভিডিও বানাতে হবে টিকটকে। আবেদনপত্রের সঙ্গে জুড়ে দিতে হবে সেই টিকটক ভিডিও।

সূত্র: আনন্দবাজার 

ডেইলি বাংলাদেশ/এসএ

English HighlightsREAD MORE »