৬১ বছরের বৃদ্ধার ২৪ বছরের স্বামী, সন্তানের জন্য নতুন উদ্যোগ দম্পতির

ঢাকা, মঙ্গলবার   ২৮ জুন ২০২২,   ১৪ আষাঢ় ১৪২৯,   ২৮ জ্বিলকদ ১৪৪৩

Beximco LPG Gas

৬১ বছরের বৃদ্ধার ২৪ বছরের স্বামী, সন্তানের জন্য নতুন উদ্যোগ দম্পতির

মজার খবর ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১১:১৪ ২০ জুন ২০২২   আপডেট: ১১:১৫ ২০ জুন ২০২২

ছবি: চেরিল ও ম্যাককেইন

ছবি: চেরিল ও ম্যাককেইন

বিশ্বে কোথায় কী হয় বলা মুশকিল। মানুষত পারে না এমন কিছুই নেই। সভ্যতার সঙ্গে সঙ্গে অনেকটাই এগিয়ে গিয়েছে মানুষ। বদলেছে যুগ। বিয়ের ক্ষেত্রে একটা সময় বয়স একটা ভাবার বিষয় ছিল। সব ক্ষেত্রেই দেখা যেত নারীদের বয়স পুরুষের তুলনায় কম। 

ভারত ছাড়া বহু দেশেই এই ভাবনা ছিল। তবে এখন সে ভাবনা বদলেছে। বিয়ে বা ভালোবাসায় বয়স কোনো বাধা নয়। মনটাই সব। আর সেই জন্যই কিছুদিন আগেই চর্চায় এসেছিলেন জর্জিয়ার এক দম্পতি। ৬১ বছরের চেরিল বিয়ে করেছেন ২৪ বছরের ম্যাককেইনকে। তাদের বিয়ে চর্চায় ছিল। এরপরে তারা যে কথা জানিয়েছেন, তাতে সবাই বেশ চমকে গেছে।

৬১ বছরের চেরিল বিয়ে করেছেন ২৪ বছরের ম্যাককেইনকেদু'জনেই টিকটকে বেশ বিখ্যাত। তাদের ফলোয়ার সংখ্যা কোটিতে। ৩৭ বছরের তফাৎ এই দম্পতির মধ্যে। চেরিল এরই মধ্যে ১৭ জন নাতি নাতনির দাদি, নানি। এমনকি চেরিলের বর্তমান স্বামীও তার নাতির বয়সী। তবে এ পর্যন্ত সব ঠিক আছে। এমন ঘটনা ব্যতিক্রম হলেও ঘটছে। কিন্তু চেরিল ও ম্যাককেইনের নতুন সিদ্ধান্তে সকলে একটু অবাক হয়েছেন বটে। তা কি চাইছেন এই দম্পতি?

চেরিল ও ম্যাককেইনের নতুন সিদ্ধান্তচেরিলের নাতি নাতনির সংখ্যা ১৭। তবে নতুন স্বামীর থেকে সন্তান সুখ চান চেরিল। তারা টিকটকে ভিডিও শেয়ার করে এই খবর জানান। সারোগেসির মাধ্যমে ফের মা হতে চান চেরিল। এরই মধ্যে সব ভাবনা চিন্তা করা হয়ে গিয়েছে। চিকিৎসকের পরামর্শও নেয়া হয়ে গিয়েছে। এই খবর প্রকাশ্যে আনতেই নেট মাধ্যমে হইচই শুরু হয়।

চেরিল ও তার ২৪ বছরের স্বামীচেরিল ও তার ২৪ বছরের স্বামী নিজেদের যৌন জীবনের নানা ঘটনা মাঝে মধ্যেই প্রকাশ্যে আনেন। কোন টানে এমন বন্ধন তা নিয়ে অনেকের মনে প্রশ্ন জাগে! চেরিল ও তার স্বামী জানিয়েছেন শুধু মাত্র ভালোবাসার টানেই তারা একে অপরকে ছাড়া থাকতে পারেন না। চেরিলের সঙ্গে নিজের সন্তান বড় করতে চান তার স্বামী। বাকি জীবনটা চেরিলের সঙ্গেই কাটাতে চান। আর তাই এই সিদ্ধান্ত। বহু মানুষ এই নতুন ভাবনার প্রশংসা করেছেন।

সূত্র: দ্য মিরর 

ডেইলি বাংলাদেশ/এসএ

English HighlightsREAD MORE »