পুরুষাঙ্গে প্রেমিকার নামের ট্যাটু করিয়ে বিপত্তিতে যুবক

ঢাকা, মঙ্গলবার   ০৫ জুলাই ২০২২,   ২০ আষাঢ় ১৪২৯,   ০৫ জ্বিলহজ্জ ১৪৪৩

Beximco LPG Gas

পুরুষাঙ্গে প্রেমিকার নামের ট্যাটু করিয়ে বিপত্তিতে যুবক

মজার খবর ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৮:৪৭ ২৩ মে ২০২২   আপডেট: ০৮:৫০ ২৩ মে ২০২২

ফাইল ছবি

ফাইল ছবি

প্রেমে পড়লে মানুষ কত কি না করেন। এমন অনেক অস্বাভাবিক কাজও তখন করেন, যা কোনো স্বাভাবিক মানুষ করার কথা চিন্তাও করতে পারেন না। ভালোবাসার মানুষের নাম নিজের শরীরে ট্যাটু করিয়ে নেন। যদিও প্রেমিক-প্রেমিকার এই প্রবণতা নতুন নয়। কিন্তু তা বলে পুরুষাঙ্গে ট্যাটু? অবিশ্বাস্য শোনালেও এমনই কাণ্ড ঘটিয়েছেন একত্রিশ বছরের এক যুবক।

কিন্তু এখানেই শেষ নয় ঘটনার। ট্যাটু করার পর ঘটে গিয়েছে বিপত্তি, স্থায়ী ভাবে ঋজু হয়ে গিয়েছে ওই ব্যক্তির অর্ধেক লিঙ্গ!

ট্যাটু করিয়ে বিপত্তিতে যুবক।ঘটনাটি ঘটেছে ইরানে কেরমানশাহ নামক স্থানে। নিজের প্রেমিকার নামের আদ্যক্ষর নিজের লিঙ্গে ট্যাটু করানোর সিদ্ধান্ত নেন ওই ব্যক্তি। সঙ্গে লেখেন, ‘তোমার যাত্রা শুভ হোক।’ প্রাথমিক ভাবে বিষয়টি প্রেমের চরম বহিঃপ্রকাশ মনে হলেও সপ্তাহখানেক যেতেই ওই যুবক বুঝতে পারেন, বিষয়টি আদৌ মজার নয়। কারণ ট্যাটু করার এক সপ্তাহ পর স্থায়ীভাবে ঋজু হয়ে যায় তার লিঙ্গ, সঙ্গে শুরু হয় ব্যথা। তবে পুরোটা নয়, লিঙ্গের অর্ধাংশই দৃঢ় হয়ে যায় তার। গোটা ঘটনাটি সম্প্রতি প্রকাশিত হয়েছে যৌন রোগ সংক্রান্ত একটি বিজ্ঞানপত্রে।

তিন মাস পরেও অবস্থার উন্নতি না হওয়ায় চিকিৎসকের দ্বারস্থ হতে বাধ্য হন ওই ব্যক্তি। পরীক্ষা-নিরীক্ষার পর চিকিৎসকরা জানান, এমন অর্ধদৃঢ় লিঙ্গের কারণ, ‘আর্টেরিওভেনাস ফিশচুলা’। আসলে ট্যাটু করানোর সময় সূচটি কোনো ভাবে লিঙ্গের বেশি গভীরে ঢুকে গিয়েছিল। আর তার থেকেই দেখা দেয় রক্ত সঞ্চালনের সমস্যা। সব মিলিয়ে চিকিৎসকদের বক্তব্য গোপনাঙ্গে এই ধরনের ট্যাটু করা অত্যন্ত বিপজ্জনক হয়ে উঠতে পারে। তাই এই ধরনের কাজ এড়িয়ে চলাই ভালো।

ডেইলি বাংলাদেশ/এএ

English HighlightsREAD MORE »