মালা বদলের সময় বিদ্যুৎ বিচ্ছিন্ন, অন্যের স্বামীর গলায় মালা পরালেন কনে

ঢাকা, সোমবার   ২৩ মে ২০২২,   ৯ জ্যৈষ্ঠ ১৪২৯,   ২১ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

মালা বদলের সময় বিদ্যুৎ বিচ্ছিন্ন, অন্যের স্বামীর গলায় মালা পরালেন কনে

মজার খবর ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১০:২৬ ১১ মে ২০২২   আপডেট: ১০:৪৩ ১১ মে ২০২২

ফাইল ছবি

ফাইল ছবি

ঠিকঠাক ভাবেই চলছিল বিয়ে অনুষ্ঠান,হঠাৎ বিদ্যুৎ চলে যাওয়ায় সব কিছু গোলমাল হয়ে যায়। মালাবদলের মুহূর্তেই বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে যায়। আর তার বেশ কিছুক্ষণ পর আলো জ্বলে উঠলে দেখা যায় নিজের বউয়ের গলায় মালা না পরিয়ে বর অন্যের গলায় মালা পরিয়ে দিয়েছেন। আর এই ঘটনা পুরোপুরি হতবাক করে দেয় উপস্থিত থাকা সবাইকে। এমনকি বর নিজেও পড়ে যান বড়সড় লজ্জায়। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের উজ্জাইন জেলার আসলানা গ্রামে।

অন্যের স্বামীর গলায় মালা পরালেন কনেসেখানকার বাসিন্দা রমেশলালের তিন মেয়ে এবং এক ছেলে। গত রবিবার তার দুই মেয়ে নিকিতা ও করিশ্মার বিয়ে ছিল। পাত্ররা ছিলেন পাশের গ্রাম ডাঙ্গওয়ারার ভোলা ও গণেশ। নিকিতার বিয়ের হচ্ছিল ভোলার সঙ্গে, আর করিশ্মার বিবাহ চলছিল গণেশের সঙ্গে। তবে বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে যাওয়ার ফলে পূজার সময় ভুলবশত নিকিতা গণেশের এবং করিশ্মা-ভোলার হাত ধরে ফেলেন। পরে আলো এলে তারা সেটা বুঝতে পারেন এবং লজ্জায় পড়ে যান। 

তবে বড় গোলমালের আগে দুই জোড়া যুগলই ব্যাপারটা সামলে দেন। তারা জানিয়ে দেন, এই বিয়ে নাকচ। নিয়ম মেনে ফের বিয়ে করবেন তারা। তাহলেই সমস্যার সমাধান হবে। তবে এবার মালা বদলে গড়মিল হবে না কোনো মতে। পরে পরিবারের লোকজনরা নিজেদের মধ্যে কথপোকথন করে সব কিছু মিটমাট করে নেন। আর বিবাহ সম্পন্ন হয়।

সূত্র: ইন্ডিয়া ডট কম

ডেইলি বাংলাদেশ/এসএ

English HighlightsREAD MORE »