আপনার সম্পর্কে গোপন এক তথ্য ফাঁস করবে এই ছবি
15-august

ঢাকা, বুধবার   ১০ আগস্ট ২০২২,   ২৬ শ্রাবণ ১৪২৯,   ১১ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

আপনার সম্পর্কে গোপন এক তথ্য ফাঁস করবে এই ছবি

মজার খবর ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৮:৫৪ ১৭ এপ্রিল ২০২২   আপডেট: ০৮:৫৫ ১৭ এপ্রিল ২০২২

ফাইল ছবি

ফাইল ছবি

নেটমাধ্যমে মাঝে মধ্যেই ভাইরাল হয় নানা রকমের দৃষ্টিভ্রম সংক্রান্ত ধাঁধা। কিন্তু ছবির ধাঁধা বাতলে দেবে সম্পর্কের ধাঁধার সমাধান, এমন কথা শুনেছেন কখনো?

সম্প্রতি নেটমাধ্যমে ভাইরাল হয়েছে এমন একটি ছবি যা নাকি বলে দিয়ে পারে কোনো মানুষ তার সঙ্গীর মধ্যে কোন গুণ খুঁজছেন।

মানসিক স্বাস্থ্য সংক্রান্ত একটি বিজ্ঞান বিষয়ক পত্রিকা ‘দ্য মাইন্ডস জার্নালে’ প্রকাশিত এই ছবিটিতে লুকিয়ে রয়েছে ৫টি প্রতিকৃতি। এর মধ্যে মানুষ যে ছবিটি প্রথম দেখতে পারবেন, তা-ই নাকি বলে দেবে সঙ্গীর মধ্যে কোন গুণ খুঁজছেন সংশ্লিষ্ট ব্যক্তি। পাশাপাশি কোন ছবিটি প্রথম দেখতে পাচ্ছেন, তা সংশ্লিষ্ট ব্যক্তির নিজের চরিত্রও নাকি চিনিয়ে দিতে পারে।

প্রকাশকদের দাবি অনুযায়ী কেউ যদি প্রথমে কোট পরিহিত এক ব্যক্তিকে দাঁড়িয়ে থাকা অবস্থায় দেখতে পান, তবে তিনি গ্রহণযোগ্যতা চাইছেন। টেবিলে অবস্থিত শিশুটিকে প্রথমে দেখার অর্থ সংশ্লিষ্ট ব্যক্তি আদর-যত্ন চাইছেন সঙ্গীর থেকে।

আবার কেউ যদি প্রথমে একজন জাদুকরকে বই পড়তে দেখেন তার অর্থ তিনি আধ্যাত্মিক ভাবে যুক্ত হতে চাইছেন সঙ্গীর সঙ্গে। যিনি সাদা পোশাক পরিহিত দুই নারীকে দাঁড়িয়ে থাকতে দেখবেন সর্ব প্রথম, তিনি এক লড়াকু মানুষকে সঙ্গী হিসেবে চান। আর যারা প্রথমেই এক জন মানুষের মুখ দেখতে পাবেন, তারা চান তাদের ভালোবাসার মানুষটি তাদের বুঝুন।

তবে গোটা বিষয়টি কতটা বিজ্ঞান সম্মত তা নিশ্চিত করতে অবশ্য আরো গবেষণা প্রয়োজন বলে মত বিশেষজ্ঞদের।

ডেইলি বাংলাদেশ/এএ

English HighlightsREAD MORE »