স্বামীর মতো আদর করে, গরুকে বিয়ে করে সন্তানের বাবা বানালেন নারী 

ঢাকা, সোমবার   ১৭ জানুয়ারি ২০২২,   ৩ মাঘ ১৪২৮,   ১২ জমাদিউস সানি ১৪৪৩

স্বামীর মতো আদর করে, গরুকে বিয়ে করে সন্তানের বাবা বানালেন নারী 

মজার খবর ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১১:৪৩ ২৯ নভেম্বর ২০২১   আপডেট: ১১:৪৫ ২৯ নভেম্বর ২০২১

গরুকে বিয়ে করে সন্তানের বাবা বানালেন নারী। ছবি সংগৃহীত

গরুকে বিয়ে করে সন্তানের বাবা বানালেন নারী। ছবি সংগৃহীত

কম্বোডিয়ার বাসিন্দা এক নারী সম্প্রতি পুরো বিশ্ব জুড়ে ভাইরাল হয়ে পড়েছেন। তার কারণ, আসলে ঐ নারী একটি গরুর সঙ্গে বিয়ে করেছেন এবং তার বিশ্বাস, তার মৃত স্বামী গরু হয়ে ফিরে এসেছেন তার কাছে। সে কারণেই তিনি গরুকেই এখন তার জীবন সঙ্গী করে নিয়েছেন। 

তার দাবি, তার স্বর্গবাসী স্বামী এই গরুটির রূপে পুনর্জন্ম নিয়েছেন। সংবাদপত্র দ্য সান এ প্রকাশিত একটি খবর অনুযায়ী কম্বোডিয়ার খাঁটি প্রান্তের বাসিন্দা ৭৪ বছর বয়সী খিমা হেঙ্গ একটি গরুর সঙ্গে বিয়ে করেন। তার বিশ্বাস, গরুটির মধ্যে তার স্বামীর সব গুণ রয়েছে। তা দেখেই তিনি বুঝতে পেরেছেন তার মৃত স্বামী তার কাছে ফিরে এসেছেন। তাই তিনি আর দেরি করেননি। তড়িঘড়ি বিয়ে সেরেছেন গরুটি সঙ্গে। গ্রামের লোকেরা এই খবরের পুষ্টি করেছেন যে নারীটি গরুর সঙ্গেই এখন সময় কাটাচ্ছেন এবং গ্রামবাসীরা তাদের বিয়েতে অংশ নিয়েছিলেন। 

জানা গিয়েছে, যখন গরুটি জন্ম নেয়, তারপর থেকে ঐ নারী গরুটির সঙ্গে অনেক সময় কাটিয়েছেন। তখন গরুটি তার হাত এবং মুখ চাটতে থাকতো। কয়েকবার গরুটি ঐ বৃদ্ধাকে জিভ দিয়ে আদর করেছেন। খিম জানিয়েছেন, ঐ গরুটি তাকে সেভাবে আদর করে, যেভাবে তাকে তার স্বামী করতেন। এ কারণেই তার মনে হয়েছে যে তার স্বামীর আত্মা গরু হয়ে পুনর্জন্ম হয়েছে। 

তার জন্য তার স্বামী গরু রূপে ফিরে এসেছেন। খিমা এখন এই গাইয়ের সঙ্গেই জীবন যাপন করছেন। স্বামী-স্ত্রী যেভাবে আচরণ করেন, তিনিও গরুর সঙ্গে ঠিক সেভাবেই ব্যবহার করছেন। গরুটিকে তার স্বামীর ব্যবহার করার বালিশ-তাকিয়া সব তুলে দিয়েছেন। 

শুধু তিনিই নন, তার বাচ্চাদেরও তিনি বলে দিয়েছেন, এটি তাদের প্রয়াত পিতা এবং গরুটিকে বাবা বলে ডাকতে তাদের অনুরোধ জানিয়েছেন। মায়ের কথা বিশ্বাস করে বাচ্চারাও তা বিশ্বাস করছেন যে তার বাবা এসেছেন এবং বাচ্চাদের দিয়ে এই শপথ গ্রহণ করেছেন, যে তার মৃত্যু হয়ে গেলেও গরুটি যেন তারা বিক্রি না করে। বাচ্চারা যেন গরুটিকে বাবার মতোই ভালোবাসা ও শ্রদ্ধা করে। 

সূত্র: দ্য সান

ডেইলি বাংলাদেশ/এসএ

English HighlightsREAD MORE »