টয়লেট পেপারে পদত্যাগপত্র লিখলেন কর্মী, বসের প্রতিক্রিয়া দেখুন

ঢাকা, বুধবার   ২৬ জানুয়ারি ২০২২,   ১২ মাঘ ১৪২৮,   ২১ জমাদিউস সানি ১৪৪৩

Beximco LPG Gas

টয়লেট পেপারে পদত্যাগপত্র লিখলেন কর্মী, বসের প্রতিক্রিয়া দেখুন

মজার খবর ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১০:১৬ ২৭ নভেম্বর ২০২১  

টয়লেট পেপারে পদত্যাগপত্র লিখলেন কর্মী, বসের প্রতিক্রিয়া দেখুন। ছবি সংগৃহীত

টয়লেট পেপারে পদত্যাগপত্র লিখলেন কর্মী, বসের প্রতিক্রিয়া দেখুন। ছবি সংগৃহীত

চাকরি ছাড়ার সময় সবাই যখন ই-মেইল বা সরাসরি চিঠি লিখে পদত্যাগপত্র জমা দেন, তবে কখনো কি শুনেছেন পদত্যাগপত্র টয়লেট পেপারে লিখতে? কি বিশ্বাস হচ্ছে না? বিশ্বাস না হলেও এমনটাই করেছেন এক ব্যক্তি। তিনি পদত্যাগপত্র লেখার জন্য বেছে নিয়েছেন টয়লেট পেপার। আর তার এই সৃজনশীলতা দেখে মুগ্ধ নেটিজেনরা। 

শুধু তাই নয়, তার এই অভিনব কায়দায় পদত্যাগপত্র লেখা দেখে বসের প্রতিক্রিয়াতেও নেটিজেনরা তাজ্জব হয়ে গেছে। জানা যায়, রেডিটে লুইস নামে এক ব্যক্তি তার ঐ পদত্যাগপত্রের ছবি পোস্ট করেন। ছবিতে দেখে গেছে, টয়লেট পেপারে তিনি লিখেছেন, আমি ২৫ তারিখে চলে যাচ্ছি। পাশে একটি কার্টুনও এঁকেছেন তিনি। ছবির ক্যাপশনে লিখেছেন, আজ এই পদত্যাগপত্র জমা দিলাম।

পদত্যাগপত্রের পাশে একটি কার্টুনও এঁকেছেন তিনিএদিকে, লুইসের এই পদত্যাগপত্র সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। অনেকেই লুইসের সৃজনশীলতার প্রশংসা করেছেন। অনেকেই প্রশ্ন তুলেছেন এই আজব পদত্যাগপত্র দেখে তার বসের কী প্রতিক্রিয়া হলো তা নিয়ে। কেউ কেউ মন্তব্য করেছেন, বস নিশ্চয়ই এই পদত্যাগপত্র দেখে ভীষণ রেগে গিয়েছেন। 

বিষয়টি অবশ্য লুইস নিজেই খোলাসা করেছেন। কমেন্ট সেকশনে তিনি জানিয়েছেন, বস বিষয়টিকে মজা হিসেবেই নিয়েছেন। এমনকি এই অভিনব পদত্যাগপত্র পছন্দও করেছেন তিনি।

সূত্র: ডেইলি মিরর 

ডেইলি বাংলাদেশ/এসএ

English HighlightsREAD MORE »