রুমমেটের সঙ্গে প্রেমিকের পরকীয়া, পাল্টা শিক্ষা দিলেন প্রেমিকা

ঢাকা, বুধবার   ১৯ জানুয়ারি ২০২২,   ৫ মাঘ ১৪২৮,   ১৪ জমাদিউস সানি ১৪৪৩

রুমমেটের সঙ্গে প্রেমিকের পরকীয়া, পাল্টা শিক্ষা দিলেন প্রেমিকা

মজার খবর ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:২১ ১২ নভেম্বর ২০২১  

রুমমেটের সঙ্গে প্রেমিকের পরকীয়া, পাল্টা শিক্ষা দিলেন প্রেমিকা। ছবি সংগৃহীত

রুমমেটের সঙ্গে প্রেমিকের পরকীয়া, পাল্টা শিক্ষা দিলেন প্রেমিকা। ছবি সংগৃহীত

এক দিকে তিনি সঙ্গীত শিল্পী ও অন্য দিকে সুরকার। নাম তার জ্যাক। তিনি আমেরিকার বাসিন্দা। সম্প্রতি তিনি জানতে পারেন তারই রুমমেটের সঙ্গে সম্পর্কে জড়িয়েছে তার প্রেমিক। একথা জানার পর প্রেমিকের সঙ্গে ব্রেকআপ করে তিনি। 

তারপরে অবশ্য জ্যাকের কাছে ক্ষমা চায় তার প্রেমিক। জ্যাক লম্বা চওড়া এক মেসেজও পাঠায় তার প্রেমিককে। সেই মেসেজ জ্যাক ও তার বান্ধবী লিন্ডসে স্টার্লিং এমনভাবে তুলে ধরেন যে সেটা ভাইরাল হয়ে যায়।  

জ্যাক টিকটকে তার প্রাক্তন প্রেমিককে পাঠানো মেসেজ অভিনবভাবে পড়ে শোনান। তিনি একটি গানের মতো করে মেসেজটি পড়েন এবং তার বান্ধবী লিন্ডসে ব্যাকগ্রাউন্ড মিউজিকের মতো সঙ্গে বেহালা বাজান।

জ্যাক যে মেসেজটি পড়ে শোনান তাতে লেখা ছিল,'আমার তোমার কথা খুব মনে পড়ছে। আমার ভুল হয়েছে। আমি জানি যে, যা ঘটেছে তার জন্য হয়তো কোনোদিনই তুমি আমায় ক্ষমা করবে না, তবে আমি তোমায় একবার বোঝানোর সুযোগ চাই। আমি জানি তোমার রুমমেটের সঙ্গে জড়িয়ে পড়া ঠিক হয়নি। তবে আমি তোমায় নতুন গার্লফ্রেন্ডের থেকে অনেক বেশি ভালোবাসি। আমায় ক্ষমা করে দাও।' তারপর জ্যাক পড়লেন, 'তুমি কি নেটফ্লিক্সের পাসওয়ার্ড বদলেছ?' 

আমেরিকার বাসিন্দা জ্যাকের এই ভিডিও এরই মধ্যে সোস্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। গত সপ্তাহে ভিডিওটি পোস্ট করার পর টিকটকে এরই মধ্যে ৪০ লাখের বেশি ভিউ হয়েছে। ভিডিওতে প্রাক্তন প্রেমিক ক্ষমা চেয়ে পাঠানো মেসেজ তিনি গানের লাইনের মতো করে পড়েছেন। আর সঙ্গে তার বান্ধবী লিন্ডসে করুণ সুরে বাজিয়েছেন বেহালা।

  

ডেইলি বাংলাদেশ/এসএ

English HighlightsREAD MORE »