জগিংয়ের নামে স্বামীর পরকীয়া, হাতেনাতে ধরল স্ত্রী

ঢাকা, বুধবার   ০১ ডিসেম্বর ২০২১,   অগ্রহায়ণ ১৭ ১৪২৮,   ২৪ রবিউস সানি ১৪৪৩

জগিংয়ের নামে স্বামীর পরকীয়া, হাতেনাতে ধরল স্ত্রী

মজার খবর ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:৫৫ ৩ অক্টোবর ২০২১  

পার্কের বেঞ্চে প্রেমিকার সঙ্গে বসে সময় কাটাচ্ছিলেন স্বামী। ছবি সংগৃহীত

পার্কের বেঞ্চে প্রেমিকার সঙ্গে বসে সময় কাটাচ্ছিলেন স্বামী। ছবি সংগৃহীত

প্রেমিকার সঙ্গে স্বামীকে একেবারে হাতেনাতে ধরলেন স্ত্রী। পার্কের বেঞ্চে প্রেমিকার সঙ্গে বসে সময় কাটাচ্ছিলেন স্বামী। তাও আবার জগিংয়ে যাওয়ার নাম করে। আর স্ত্রী সেখানে গিয়ে হাজির। প্রেমিকার কাঁধে সেই সময় মাথা রেখে প্রেমের কথা বলছিলেন স্বামী। স্ত্রী সেই দৃশ্যে দেখে দু'জনকেই একেবারে হাতেনাতে ধরে ফেললেন। আর স্ত্রীকে সেখানে দেখেই, পাগলের মতো দৌড়াতে লাগালেন স্বামী। এই ঘটনার দৃশ্যে নিমেষে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

জানা যায়, প্রতিদিনই জগিংয়ে যাওয়ার নাম করে প্রেমিকার সঙ্গে দেখা করতেন স্বামী। অনেক দিন ধরে জগিংয়ের পরেও স্বামীর ওজনে কোনো রকম পরিবর্তন না দেখেই সন্দেহ হয়েছিল স্ত্রীর। আর তারপরেও স্ত্রী বুঝতে পেরেছিলেন, কোনো একটা গন্ডগোল রয়েছে। একদিন স্বামী বের হওয়ার পরই স্ত্রীও তার পিছু নেন। 

সেখানে কিছু দূর যাওয়ার পরই একটি পার্কে ঢুকে পড়েন স্বামী। সেখানে পেছনে পেছনে চলে যান স্ত্রীও। দূর থেকে দেখতে পান, অন্য এক তরুণী সেখানে উপস্থিত। প্রেমিকার কাঁধে মাথা রেখে বেঞ্চে বসে গল্প শুরু হয় দু'জনের। এরপরই স্ত্রী বেঞ্চের দিকে এগিয়ে যান। আর তারপরেই পুরো ঘটনা জলের মতো পরিষ্কার হয়ে যায়। স্ত্রীকে সেখানে দেখে চমকে যান স্বামী। পাগলের মতো দৌড়ে পালানোর চেষ্টা করেন। 

স্ত্রী চিৎকার করে বলেন, দাঁড়াও, তোমাকে আমার দিব্যি, দাঁড়াও। কথাটা শোনো। আচ্ছা না দাঁড়ালে, বাড়িতে ফেরো। সোশ্যাল মিডিয়ায় চূড়ান্ত ভাইরাল হয়েছে এই ভিডিও। নেটিজেনরা স্বামীর পরিস্থিতি দেখে হেসে খুন। একজন লিখেছেন, ওয়াও, কী সময় এলো। 

ডেইলি বাংলাদেশ/এসএ