প্রচণ্ড রেগে শ্বশুরবাড়ির ছাদে উঠে বসে আছেন নববধূ  

ঢাকা, বুধবার   ০১ ডিসেম্বর ২০২১,   অগ্রহায়ণ ১৭ ১৪২৮,   ২৪ রবিউস সানি ১৪৪৩

প্রচণ্ড রেগে শ্বশুরবাড়ির ছাদে উঠে বসে আছেন নববধূ  

মজার খবর ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:০৯ ১ অক্টোবর ২০২১   আপডেট: ১৭:২৫ ১ অক্টোবর ২০২১

প্রচণ্ড রেগে শ্বশুরবাড়ির ছাদে উঠে বসে আছেন নববধূ। ছবি সংগৃহীত

প্রচণ্ড রেগে শ্বশুরবাড়ির ছাদে উঠে বসে আছেন নববধূ। ছবি সংগৃহীত

বিয়ের পর নববধূ যখন শ্বশুর বাড়ি আসে, তখন তাকে স্বাগত জানানোর জন্য শ্বশুর-শাশুড়ি, ভাই/বোন-শ্বশুর থেকে শুরু করে বাড়ির সব সদস্য উপস্থিত থাকে। কখনো কখনো, প্রতিবেশীরাও নারীরাও তাকে তার নতুন বাড়িতে প্রবেশ করার জন্য স্বাগত জানাতে যোগ দেয়।

তবে কখনো কখনো, যদি সেই স্বাগত জানানোর লোকের সংখ্যা কম হয়, বা স্বাগত জানানোর অনুষ্ঠান আড়ম্বরপূর্ণ না হয়, সেক্ষেত্রে নতুন বউয়ের খারাপ লাগতে পারে। এমনই একটি ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। একজন রাগী নববধূ এমনই প্রতিক্রিয়া দেখালেন যে কেউ জানতেও পারতো না, এমনও সম্ভব।

রাগী বধূকে শান্ত করা কোন খারাপ কাজ নয়। এই নববধূ তার শ্বশুরবাড়িতে পৌঁছানোর পর ধোঁয়াশার সৃষ্টি হয়। যখন তার শ্বাশুড়ি সহ বাকি লোকেরা তার রাগ ভাঙ্গানোর চেষ্টা করছে, তখন সে চরম উপায় নেয়। ভিডিওতে দেখা যায়, নববধূ একটি বাঁশের সিঁড়ি রেখে, সেটায় চড়ে সোজা বাড়ির ছাদে উঠে গেল। বর মরিয়া হয়ে তাকে থামানোর চেষ্টা করে, কিন্তু বৃথা হয়।

শুধু তাই নয়, সিঁড়ি দিয়ে উঠে বাড়ির ছাদে পৌঁছানোর পর সে সিঁড়ি দূরে ঠেলে দেয়। নীচ থেকে বর সহ পুরো পরিবার তাকে চেপে ধরার জন্য প্রভূত চেষ্টা চালিয়ে যাচ্ছে কিন্তু রাগী বউ নীচে নামতে অস্বীকার করেছে। ভিডিওটি ইন্টারনেটে রীতিমতো ঝড় তুলেছে। নেটিজেনরা নবদম্পতির এই অবস্থা দেখে দমফাটা হাসি হেসেছেন।

 

 

 

ডেইলি বাংলাদেশ/এসএ