স্বামী চরিত্র বউয়ের ছবিতেই লুকিয়ে আছে 

ঢাকা, বুধবার   ০১ ডিসেম্বর ২০২১,   অগ্রহায়ণ ১৭ ১৪২৮,   ২৪ রবিউস সানি ১৪৪৩

স্বামী চরিত্র বউয়ের ছবিতেই লুকিয়ে আছে 

মজার খবর ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৩৬ ৩০ সেপ্টেম্বর ২০২১  

স্বামী চরিত্র বউয়ের ছবিতেই লুকিয়ে আছে। ছবি সংগৃহীত

স্বামী চরিত্র বউয়ের ছবিতেই লুকিয়ে আছে। ছবি সংগৃহীত

দাম্পত্য সম্পর্ক যতই মধুর হোক না কেন, ঝগড়া হওয়াটা খুবই স্বাভাবিক বিষয়। বরং ঝগড়া না হওয়াটাই অস্বাভাবিক। কথায় আছে, ঝগড়া দাম্পত্যের মিষ্টত্ব আরো বাড়িয়ে দেয়। কখনো স্বামী-স্ত্রীকে আবার কখনো স্ত্রী- স্বামীকে বিভিন্ন ভাবে কথা শোনান, তাতে সম্পর্কটা টক-মিষ্টি হয়ে আরো মাখোমাখো হয়ে যায়। 

তেমনই একটি ঘটনা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। আর সেটা হলো এক নারীর ছবি। তিনি নিজেই ছবিটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে। সেখানেই হয়েছিল কেলেঙ্কারি।  

জানা যায়, ফ্লোরিডায় সমুদ্রেক তিরে ঘুরতে গিয়েছিলেন এক নারী, সঙ্গে তার স্বামীও। সেখানে বেড়াতে গিয়ে স্বামী নিজের স্ত্রীর বিভিন্ন পোজে ছবি তুলেছিলেন। সেখানে অবশ্য নারী কিছু বুঝতে পারেননি। তিনি ছুটি কাটিয়ে বাড়ি ফিরে আসার পর ছবি দেখে স্বামীকে হাতেনাতে ধরতে পারেন। 

আসলে তার স্বামী ছবি তুলছিলেন না। তার পেছনে দাঁড়িয়ে থাকা এক বিকিনি পরিহিতা নারী। আসলে তার স্বামী ঐ বিকনি পরিহিতা নারীর ছবি তুলছিলেন।আসলে তার স্বামী ছবি তুলছিলেন না। তার পেছনে দাঁড়িয়ে থাকা এক বিকিনি পরিহিতা নারী। আসলে তার স্বামী ঐ বিকনি পরিহিতা নারীর ছবি তুলছিলেন। নারী টিকটকে নিজের স্বামীর চরিত্রহীণতার প্রমাণ তুলে দিয়েছেন নেটিজেনদের হাতে। 

টিকটকে ঐ নারীর এই নামে @thicctok5280 (Tiktok)অ্যাকাউন্ট রয়েছে। গত কয়েক সপ্তাহ আগে তিনি স্বামীর সঙ্গে ছুটি কাটাতে গিয়েছিলেন। সেখানে তিনি খুব খুশি হয়েছিলেন যে তার স্বামী তাকে এতো ছবি তুলে দিয়েছেন। নারী একের পর এক পোজ দিয়ে যাচ্ছিলেন আর তার স্বামীও সেই ছবি তুলে যাচ্ছিলেন। বাড়িতে এসে ছবি দেখতে গিয়েই কেলেঙ্কারি, সেখানে দেখা যায় স্বামীর ছবির ফোকাসে নারীর পিছনে স্নানরত নারী৷

নারী জানিয়েছেন, তিনি যখন তার স্বামীকে এই নিয়ে প্রশ্ন করেন, তিনি পুরো বিষয়টি একেবারে অস্বীকার করে।   তবে ছবি দেখে পরিষ্কার বোঝা যাচ্ছে স্বামী নিজের ছবির ব্যাখ্যা ঠিকই করেছেন। কারণ ছবিগুলো জুম করলেই দেখা যাচ্ছে পিছনে বিভিন্ন পোজে বিকনি পরিহিতা নারী স্নাব করছেন। এই পোস্টটি এরই মধ্যে ভাইরাল হয়ে গেছে। 

ডেইলি বাংলাদেশ/এসএ