চিতাবাঘকে লাঠিপেটা করে ‘শায়েস্তা’ করলো বৃদ্ধা 

ঢাকা, বুধবার   ০১ ডিসেম্বর ২০২১,   অগ্রহায়ণ ১৭ ১৪২৮,   ২৪ রবিউস সানি ১৪৪৩

চিতাবাঘকে লাঠিপেটা করে ‘শায়েস্তা’ করলো বৃদ্ধা 

মজার খবর ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:৪২ ৩০ সেপ্টেম্বর ২০২১  

চিতাবাঘকে লাঠিপেটা করে ‘শায়েস্তা’ করলো বৃদ্ধা। ছবি সংগৃহীত

চিতাবাঘকে লাঠিপেটা করে ‘শায়েস্তা’ করলো বৃদ্ধা। ছবি সংগৃহীত

বাড়ির ভেতরে ঢুকেছিল একটি চিতাবাঘ। সবার নজর এড়িয়ে চিতাবাঘটি বাড়ির ভেতরে একটি গাছের আড়ালে বসেছিল। সন্ধ্যায় বাড়ির ভেতরে অন্ধকার থাকায় গা ঢাকা দিয়ে ছিল চিতাবাঘটি। এই ঘটনায় নির্মলা দেবী সিংহ নামে ঐ বৃদ্ধা সামান্য আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের অ্যারে এলাকায়।

ঐ বাড়ির এক বৃদ্ধা লাঠিতে ভর দিয়ে বেরিয়ে আসেন বাইরে। তিনি তার হাতের লাঠিটা পাশে রেখে বারান্দায় বসেন। পেছন ফিরে বসতেই বৃদ্ধার ঘাড়ের উপর লাফ দেওয়ার চেষ্টা করে চিতাবাঘটি। কিছু একটা তার দিকে এগিয়ে আসছে এমন উপলব্ধি করে ডান দিকে ঘাড় ঘোরাতেই দেখেন চিতাবাঘ তাকে মারার জন্য উদ্যত। 

তার উপর লাফও মারে সে। তবে তত ক্ষণে হাতের পাশে রাখা লাঠিটা তুলে নিয়েছিলেন বৃদ্ধা। সেই লাঠি দিয়েই চিতাবাঘটিকে পর পর কয়েক ঘা কষিয়ে দিলেন। বেগতিক দেখে সে সেখান থেকে মুহূর্তে অন্ধকারে পালিয়ে যায়। বৃদ্ধার চিৎকারে তখন বাড়ির অন্য সদস্যরাও এসে হাজির।

জানা যায়, এই ঘটনার দুইদিন আগেই চার বছরের এক শিশুর উপর হামলা চালিয়েছিল এক চিতাবাঘ। বাইরে খেলার সময় শিশুটির উপর হামলা চালায় সেটি। তবে স্থানীয়দের তৎপরতায় শিশুটি প্রাণে বাঁচে। পর পর এমন ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে। 

ডেইলি বাংলাদেশ/এসএ