আজ কুট্টাপুর সঙ্গে সাতপাঁকে বাঁধা পড়লেন জাহ্নবী

ঢাকা, বুধবার   ২০ অক্টোবর ২০২১,   কার্তিক ৫ ১৪২৮,   ১২ রবিউল আউয়াল ১৪৪৩

আজ কুট্টাপুর সঙ্গে সাতপাঁকে বাঁধা পড়লেন জাহ্নবী

মজার খবর ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৩২ ২০ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৪:৫৩ ২০ সেপ্টেম্বর ২০২১

কুট্টাপুর সঙ্গে সাতপাঁকে বাঁধা পড়লেন জাহ্নবী। ছবি সংগৃহীত

কুট্টাপুর সঙ্গে সাতপাঁকে বাঁধা পড়লেন জাহ্নবী। ছবি সংগৃহীত

পুনায়ুরকুলামের কুট্টাপু এবং জাহ্নবী সাতপাঁকে বাঁধা পড়লেন। শুরু হতে চলেছে এদের নতুন জীবন। ভাবছেন এরা আবার কারা? এরা হলো বিগলস প্রজাতির দুইটি কুকুর। তাদের এই বিবাহের খবর এরই মধ্যে ভাইরাল হয়েছে। সবাই এই কুকুর দুইটিকে শুভেচ্ছায় ভরিয়ে দিচ্ছে।  

পুনায়ুরকুলামের কুন্নাথুর মানাতে সোমবার সকাল ১১ টায় কুট্টাপু এবং জাহ্নবী নামের দু'টি বিগলস প্রজাতির কুকুরের মধ্যে বিবাহ সম্পন্ন হয়েছে। ভাদানাপল্লির বাসিন্দা শেলি এবং তার স্ত্রী নিশা কুকুর দু'টির মালিক। এই পরিবারে কুট্টাপু নামের বিগলস প্রজাতির কুকুরটি আরো দুই বছর আগে এলেও, জাহ্নবী নামের বিগলস প্রজাতির কুকুরটিকে সম্প্রতি কেনা হয়েছিল। 

নিশা এই কুকুর দু'টির বিবাহ দেওয়ার ইচ্ছে প্রকাশ করেন তার স্বামী কাছে। শেলি তার স্ত্রীর প্রস্তাবে রাজি হয়ে যান এবং তাকে উৎসাহ দেন। এরপর মহা ধুমধাম সহকারে কুট্টাপু এবং জাহ্নবী নামের দু'টি বিগলস প্রজাতির কুকুরের মধ্যে বিবাহ সম্পন্ন হয়। প্রথমে কুট্টাপু এবং জাহ্নবী নামের দু'টি বিগলস প্রজাতির কুকুরের বিবাহের জন্য একটি তারিখ বেছে রাখা হয়। সেই নির্দিষ্ট দিনেই তাদের বিবাহ সম্পন্ন করা হয়। এই বিয়েতে তাদের ছবি তোলার জন্য নিয়ে আসা হয় ওয়েডিং ফটোগ্রাফার গিরিশ গ্রিনমিডিয়াকে। 

কুকুর দুইটির বিয়েতে শেলি, নিশা এবং তাদের পরিবারের সবাই অংশগ্রহণ করেছিলেন। শেলি এবং নিশার সন্তান আকাশ ও অর্জুন তাদের প্রিয় পোষা কুকুরের বিবাহ নিয়ে খুবই উত্তেজিত। তারা কুট্টাপু এবং জাহ্নবীর বিবাহের জন্য নিজের হাতে ঘর সাজিয়েছে। নবদম্পতি কুট্টাপু এবং জাহ্নবীর প্রিয় চিকেন বিরিয়ানির ব্যবস্থাও তারাই করেছে।

ডেইলি বাংলাদেশ/এসএ