প্রেমিকাকে যে ১১ শর্ত মানতে হবে তার তালিকা পাঠালেন পেমিক

ঢাকা, শনিবার   ১৬ অক্টোবর ২০২১,   কার্তিক ১ ১৪২৮,   ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

প্রেমিকাকে যে ১১ শর্ত মানতে হবে তার তালিকা পাঠালেন পেমিক

মজার খবর ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:০৮ ২০ সেপ্টেম্বর ২০২১  

প্রেমিকাকে যে ১১ শর্ত মানতে হবে তার তালিকা পাঠালেন পেমিক। ছবি সংগৃহীত

প্রেমিকাকে যে ১১ শর্ত মানতে হবে তার তালিকা পাঠালেন পেমিক। ছবি সংগৃহীত

একজন মানুষ যখন প্রেমে পড়ে, তখন সে চায় তার সঙ্গীর উপর কর্তৃত্ব থাকা উচিত্‍। তার প্রতিটি সিদ্ধান্তেই একমত হওয়া উচিত্‍। এমনই একটি ঘটনা আমেরিকা থেকে প্রকাশিত হয়েছে, যেখানে প্রেমিক সম্পর্কের মধ্যে এমন কিছু নিয়ম তৈরি করেছেন, যা শুনলে যে কেউ অবাক হয়ে যাবে। প্রেমিকার জন্য তৈরি নিয়ম তালিকা এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যার উপর ব্যবহারকারীরা কমেন্ট করছেন।

ক্যারোলিন নামের একটি মেয়ে তার টিকটক অ্যাকাউন্ট @cccarollynn- এ তার প্রেমিকের নিয়ন্ত্রিত প্রকৃতির কথা বলেছে, যেখানে তার প্রেমিক তাকে ১১টি নিয়মের একটি তালিকা পাঠিয়েছে। ক্যারোলিনকে বিশ্ববিদ্যালয়ে যাওয়ার সময় এই নিয়মগুলো অনুসরণ করতে হবে। ক্যারোলিন সোশ্যাল মিডিয়ায় এই নিয়মগুলোর একটি স্ক্রিনশট শেয়ার করেছেন। ক্যারোলিনের বয়ফ্রেন্ড তাকে খাওয়া, পান করা এবং এমনকি টাইট কাপড় পরা নিষিদ্ধ করেছে।

প্রেমিকাকে ১১ শর্তের তালিকা শুধু তাই নয়, প্রেমিক ক্যারোলিনকে মদ্যপান করতেও নিষেধ করেছিলেন। এটা নিয়ম তালিকায় লেখা আছে যে ক্যারোলিন অ্যালকোহল স্পর্শ করতে পারবে না। উপরন্তু, স্ন্যাপচ্যাট এমনকি লোকেশন বন্ধ করবে না। সে ছেলেদের সঙ্গে আড্ডা দেবে না এবং কখনোই তার প্রেমিকের দেওয়া আংটি খুলে ফেলবে না। ক্যারোলিনকে রাত ৮ টার মধ্যে হোস্টেলে ফিরে আসার নির্দেশ দিয়েছে তার প্রেমিক। ক্রপ টপ এবং আঁটসাঁট পোশাক না পরা এবং পার্টিতে যা যাওয়ারও নির্দেশ দিয়েছে। ক্যারোলিনের সঙ্গী তার জন্য এমন সব নিয়ম-কানুন বানিয়েছে, যা তাকে প্রতিদিন মেনে চলতে হত।

তবে এই ১১টি নিয়ম দেখে ক্যারোলিন এই সম্পর্ক শেষ করার কথা ভাবছেন। তার টিকটক অনুসারীরাও পোস্টে মন্তব্য করেছেন এবং অনুরূপ পরামর্শ দিয়েছেন। যদিও কিছু লোক এটাকে বয়ফ্রেন্ডের রসিকতা বলে এবং তার সঙ্গে একবার কথা বলার পরামর্শ দিয়েছিল।

ডেইলি বাংলাদেশ/এসএ