বিমানের ভেতরে পাইলট প্রেমিকের বিশেষ ঘোষণা, লজ্জায় লাল প্রেমিকা

ঢাকা, বৃহস্পতিবার   ২১ অক্টোবর ২০২১,   কার্তিক ৭ ১৪২৮,   ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

বিমানের ভেতরে পাইলট প্রেমিকের বিশেষ ঘোষণা, লজ্জায় লাল প্রেমিকা

মজার খবর ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:১১ ১৩ সেপ্টেম্বর ২০২১  

বিমানের ভেতরে পাইলট প্রেমিকের বিশেষ ঘোষণা, লজ্জায় লাল প্রেমিকা। ছবি সংগৃহীত

বিমানের ভেতরে পাইলট প্রেমিকের বিশেষ ঘোষণা, লজ্জায় লাল প্রেমিকা। ছবি সংগৃহীত

বিমানে চালকের আসনে ছিলেন প্রেমিক। আর যাত্রী ছিলেন প্রেমিকা। তারপর যা ঘটল, লজ্জায় মুখ লোকালেন প্রেমিকা। যাত্রীবাহী বিমানের পাইলটের বান্ধবী বসার সঙ্গে সঙ্গেই যাত্রার মাঝখানে অন্য যাত্রীদের সামনে এমন এক ঘোষণা করে বসে, যে লজ্জায় পড়ে যায় প্রেমিকা ৷ সেই কাণ্ডই ভাইরাল নেটদুনিয়ায়। এখন পর্যন্ত এক কোটিরও বেশি ভিউ হয়েছে।  

আর ওই ভিডিওটি টিকটকে শেয়ার করে হানা নামের সেই মেয়েটি। সেখানে লিখেন, যখন তুমি প্রথমবার তোমার প্রেমিকের বিমানে উঠেছো৷ বিমানে বসা যাত্রীদের প্রয়োজনীয় তথ্য দেওয়ার আগে পাইলট ঘোষণায় বলেন,  একজন বিশেষ ব্যক্তি আমাদের সঙ্গে বিমানে ভ্রমণ করছেন। তিনি আমার বান্ধবী। তার নাম হানা। সে 2 সি তে বসে আছে। অতএব, যখন আপনারা যাত্রা শেষ করবেন দয়া করে আমার জন্য একটি কাজ করবেন। 

পুরো ভিডিওটি দেখে হাসির রোল উঠেছে ইন্টারনেটে। পাইলট প্রেমিক যাত্রীদের বলেন, 'প্লেন থেকে নামার সময় অবশ্যই আমার বান্ধবীকে মুষ্টিমুখ, হাই ফাইড বা আপনাদের স্ন্যাকস, জলের বোতল দিতে পারেন। 

আমাদের সঙ্গে ভ্রমণ করার জন্য এবং আপনার যাত্রায় মাস্ক পরার জন্য আপনাদের ধন্যবাদ। আমরাশীঘ্রই বিয়ে করতে চলেছি ৷ 'প্রেমিকের এই কাজে লজ্জায় পড়ে যান প্রেমিকা ৷ তবে বেশ খুশিও হয়েছিলেন।

এই মজার ভিডিওটির ক্যাপশনে হানা লিখেছেন , 'এই ভিডিওটির জবাব দিতে গিয়ে আমার বাবা বলেন-যাক, বিমানে অন্তত তিনি প্রেম প্রস্তাব দেননি ৷ তবে আমি চাই যদি ও সত্যিই এমনটা করতো।

  

ডেইলি বাংলাদেশ/এসএ