মুখে ১৭৫ কোটির হীরা, লাইভ অনুষ্ঠানে কপাল কেটে ছিনিয়ে নিলো ভক্তরা

ঢাকা, বৃহস্পতিবার   ২১ অক্টোবর ২০২১,   কার্তিক ৭ ১৪২৮,   ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

মুখে ১৭৫ কোটির হীরা, লাইভ অনুষ্ঠানে কপাল কেটে ছিনিয়ে নিলো ভক্তরা

মজার খবর ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:২৫ ১২ সেপ্টেম্বর ২০২১  

মুখে ১৭৫ কোটির হীরা, লাইভ অনুষ্ঠানে কপাল কেটে ছিনিয়ে নিলো ভক্তরা। ছবি সংগৃহীত

মুখে ১৭৫ কোটির হীরা, লাইভ অনুষ্ঠানে কপাল কেটে ছিনিয়ে নিলো ভক্তরা। ছবি সংগৃহীত

বিভিন্ন রকম সিনেমায় সাপের মাথায় ‘নাগমণি’ থাকার দৃশ্য আমরা দেখেছি। আর এই‘নাগমণি’ সত্যাসত্য নিয়ে আধুনিক বৈজ্ঞানিক যাই বলুক- বাস্তবে অনেক মানুষই এতে বিশ্বাস করে। সাপের মাথায় নাগমণি বাস্তবতায় না মিললেও মানুষের কপালে মিলেছে হীরার টুকরা। আমেরিকান র‌্যাপার গায়ক লিল উজি ভার্ট নিজের মাথায় শখ কর হীরা বসিয়েছেন। 

এই শখের কারণে আজ সংবাদের শিরোনামেও এসেছেন তিনি। তবে এবার সেই হীরা কপাল কেটে ছিনিয়ে নিলেন ভক্তরা। রক্তাক্ত হলেন র‌্যাপার। আর সেরকম একটি ছবি এরই মধ্যে ভাইরাল হয়েছে।

কনসার্টে দর্শকদের স্রোতে মিশে যাওয়ার পর ভক্তরা তার কপালে সাঁটানো হীরার রত্নটি ছিনিয়ে নেনজানা যায়, এক কনসার্টে দর্শকদের স্রোতে মিশে যাওয়ার পর ভক্তরা তার কপালে সাঁটানো হীরার রত্নটি ছিনিয়ে নেন। টিএমজিকে দেওয়া এক সাক্ষাৎকারে উজি ভার্ট বলেন, 'আমি রোলিং লাউড উৎসবে একটি কনসার্ট করছিলাম। এক পর্যায়ে ভক্তদের ভিড়ের উপর ঝাঁপিয়ে পড়েছিলাম। তখনই তারা এটি ছিঁড়ে নেয়।'

তবে চিন্তার কিছু নেই। এই রেকর্ডিং শিল্পী জানিয়েছেন, বর্তমানে তিনি 'ভালোই বোধ করছেন' এবং হীরাটিও এখন তার সঙ্গে রয়েছে। গোলাপি এই হীরার মূল্য প্রায় ২.৪ কোটি মার্কিন ডলার যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ২০৪ কোটি টাকা। ২০২১ সালের শুরুর দিকে কপালে অস্ত্রোপচার করে হীরাটি বসিয়েছিলেন তিনি। আর একথা এক টুইটার বার্তায় জানিয়েছিলেন উজি ভার্ট।

আমেরিকান র‌্যাপার গায়ক লিল উজি ভার্ট নিজের মাথায় শখ কর হীরা বসানোর আগে এবং পরে টুইটারে তিনি লিখেছিলেন, 'এলিয়টের কাছ থেকে একটি প্রাকৃতিক গোলাপি হীরা কেনার জন্য বহু বছর ধরে টাকা দিয়ে আসছি আমি। এই একটি পাথরের মূল্য এত বেশি যে, আমি ২০১৭ সাল থেকে এর জন্য টাকা দিচ্ছি। এই প্রথম একটি বাস্তব প্রাকৃতিক গোলাপি হীরা দেখলাম। 

ডেইলি বাংলাদেশ/এসএ