২৫ বার পালানোর পরও স্ত্রীর স‌ঙ্গে সংসার করতে রাজি স্বামী

ঢাকা, বৃহস্পতিবার   ২১ অক্টোবর ২০২১,   কার্তিক ৭ ১৪২৮,   ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

২৫ বার পালানোর পরও স্ত্রীর স‌ঙ্গে সংসার করতে রাজি স্বামী

মজার খবর ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:৫২ ৯ সেপ্টেম্বর ২০২১  

২৫ বার পালানোর পরও স্ত্রীর স‌ঙ্গে সংসার করতে রাজি স্বামী। ছবি সংগৃহীত

২৫ বার পালানোর পরও স্ত্রীর স‌ঙ্গে সংসার করতে রাজি স্বামী। ছবি সংগৃহীত

২৫ বার স্বামীর ঘর ছেড়ে পালিয়ে গেছে। আর এই ২৫ বারই নতুন প্রেমিকের হাত ধরে পালিয়েছেন। তারপরও তাকেই স্ত্রী হিসেবে তাকেই গ্রহণ করতে চান স্বামী।

জানা যায়, ওই নারী অসমের নওগাঁ জেলার বাসিন্দা। তার স্বামীর দাম্পত্য জীবন ১০ বছরের। তিনটি সন্তানও আছে তাদের। যার মধ্যে ছোট সন্তানের বয়স তিন মাস। গত ৪ সেপ্টেম্বর তিন মাসের ওই শিশুটিকে প্রতিবেশীর  বাড়িতে রেখে চলে যান ওই নারী। তার শ্বশুরের অভিযোগ, এই নিয়ে ২৫তম বার বাড়ি ছেড়ে পালালেন তার পুত্রবধূ। আর প্রতি বারই তিনি ঘর ছেড়েছেন নতুন প্রেমিকের সঙ্গে।

ওই নারী যাওয়ার সময় সঙ্গে করে ২২ হাজার টাকা এবং দামি গয়নাও নিয়ে গিয়েছেন বলে অভিযোগ করেছেন তার স্বামী। নারীর স্বামী গ্যারেজে কাজ করেন। ফিরে এসেই দেখেন স্ত্রী বাড়িতে নেই। নেই তিন মাসের শিশুটিও। খোঁজ নিয়ে জানতে পারেন এক প্রতিবেশীর বাড়িতে শিশুটিকে রেখে গিয়েছেন তার স্ত্রী। ছাগলের খাবার আনতে যাচ্ছেন বলে তিনি শিশুটিকে রেখে যান। তারপর আর ফেরেননি।

ওই নারীর স্বামী বলেন, বাড়ি ফিরে দেখি আমার টাকা এবং নিজের গয়নাও নিয়ে গিয়েছে স্ত্রী। বুঝতে পারি তিন মাসের শিশুটিকে ফেলে রেখে আবার পালিয়ে গিয়েছে ও। যদি এরপরও স্ত্রী আগের মতো ফিরে আসে তাকে মেনে নেবেন বলে জানিয়েছেন ওই ব্যক্তি। অসমের এই ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। 

ডেইলি বাংলাদেশ/এসএ