বানের পানিতে নববধূ, চোখে-মুখে আনন্দের সঙ্গে ভয়

ঢাকা, শুক্রবার   ১৭ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ২ ১৪২৮,   ০৮ সফর ১৪৪৩

বানের পানিতে নববধূ, চোখে-মুখে আনন্দের সঙ্গে ভয়

মজার খবর ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:১১ ২৮ জুলাই ২০২১  

বানের পানিতে নববধূ, চোখে-মুখে আনন্দের সঙ্গে ভয়। ছবি: সংগৃহীত

বানের পানিতে নববধূ, চোখে-মুখে আনন্দের সঙ্গে ভয়। ছবি: সংগৃহীত

টানা বৃষ্টিতে বিপর্যস্ত মহারাষ্ট্রের অনেক জেলা। বর্ষণ ও ভূমিধসে প্রাণ হারিয়েছেন অন্তত ১১২ জন। এখনও নিখোঁজ অনেক মানুষ। তবে কোনো প্রাকৃতিক দুর্যোগ কি আর ভালোবাসার বাঁধনকে ছিঁড়তে পারে? পারে না। তাই তো এমন পরিস্থিতিতেও সব প্রতিকূলতাকে পিছনে ফেলে একে অপরের হাত ধরলেন বর-বউ। যে দৃশ্যের ভিডিও এখন সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়।

ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের সাংলির। গত ২৬ জুলাই সাত পাকে বাঁধা পড়লেন এক পাত্র-পাত্রী। তবে খবর সেটা নয়, খবর হলো বিয়ের আসরে তারা পৌঁছলেন কীভাবে। বরের নাম রোহিত আর নববধূর নাম সোনালি। রোহিত যেভাবে তার নববধূ সোনালিকে বাড়ি আনলেন, তা যেন সিনেমাকেও হার মানায়। ভাইরাল হওয়া ভিডিওতেই দেখা যায়। চার দিক পানিতে থইথই সাংলির বেশিরভাগ এলাকা। বিভিন্ন জায়গায় উদ্ধারকাজে নেমেছে বিপর্যয় মোকাবিলা বাহিনী। বানভাসি এলাকায় রাস্তার উপর দিয়েই চলছে নৌকা। আর তারই মধ্যে নববধূকে নিয়ে বাড়ি ফিরছেন রোহিত।

ভিডিওতে দেখা যাচ্ছে, বর-নববধূর বাড়ির লোকজনও রয়েছে সেই নৌকায়। বরের হাত শক্ত করে ধরে বসে আছেন নববধূ। চোখমুখে আনন্দের সঙ্গে মিলে ভয়ও। এমন দুর্যোগে নিরাপদে বাড়ি পৌঁছবেন তো? কিন্তু এমন স্বামী পেলে আর চিন্তা কী! বাড়িতে পৌঁছতেই একেবারে হিন্দি ছবির হিরোর মতোই নববধূকে পাঁজাকোলা করে নামালেন নৌকা থেকে। নববধূ তখন খুশিতে হাসছে। 

রোহিত বলেন, 'এই ভাবে নৌকায় করে স্ত্রীকে নিয়ে ফেরার ঘটনা সারাজীবন মনে থাকবে।'

ডেইলি বাংলাদেশ/এসএ