মোটা ফ্রেমের চশমার কারণে ভেঙে গেল বিয়ে

ঢাকা, বুধবার   ২৮ জুলাই ২০২১,   শ্রাবণ ১৪ ১৪২৮,   ১৭ জ্বিলহজ্জ ১৪৪২

মোটা ফ্রেমের চশমার কারণে ভেঙে গেল বিয়ে

মজার খবর ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:০৫ ২৫ জুন ২০২১   আপডেট: ১৩:৫৬ ২৫ জুন ২০২১

বিয়ে ভাঙার কারণ মোটা ফ্রেমের চশমা। ছবি সংগৃহীত

বিয়ে ভাঙার কারণ মোটা ফ্রেমের চশমা। ছবি সংগৃহীত

বিয়ের সব কিছু ঠিকঠাক চলছিল। বিয়ে বাড়িতে বরযাত্রীও হাজির হয়েছিল। এমনকি ছাঁদনাতলায় বসে বর-কনে। খুব আনন্দ উৎসবে চলছিল বিয়ে অনুষ্ঠান। ঠিক তখনই সেখানেই ঘটে গেল অঘটন।

বরের চোখে সমস্যা, ক্ষীণ দৃষ্টিশক্তির কারণে হিন্দি পত্রিকা পড়তে পারেননি। আর এই কারণে ক্ষেপে গিয়ে বিয়ে ভেঙে দিলেন কনে। শুধু তাই নয় মামলাও দিলেন বর ও তার পরিবারের বিরুদ্ধে।

জানা যায়, উত্তর প্রদেশের আয়োরাইয়া জেলায় আয়োজন করা হয়েছিল বিয়ের অনুষ্ঠানের। নিয়ন্ত্রিত অতিথিরা সবাই চলে এসেছিল। বিয়ের আসরে বর-কনে বসা। বিয়ের আনুষ্ঠানিকতার শুরুর অল্প সময় বাকি। এ সময় কনে লক্ষ্য করে বরের চোখে একটা মোটা পাওয়ার চশমা পরে থাকতে। 

একবারের জন্যও চশমা খোলেননি। এতে সন্দেহ হয় কনের। তাহলে কি বরের চোখে সমস্যা, সে কি চোখে কম দেখে? সন্দেহ থেকে একটি পত্রিকা এনে বরকে পড়তে দিয়ে তার চশমা নিয়ে নেন। বর জানান তিনি চশমা ছাড়া কিছুই দেখেন না। তবে বিয়ের ব্যাপারে কথা চলার সময় তিনি লেন্স পরে এসেছিলেন। আর এ কারণে বিয়েতে অসম্মতি জানায় কনে।

মেয়ে চশমা পরা ছেলেকে বিয়ে করবেন না বলে বিয়ে ভেঙে যায়। বরের মন ভেঙে যায়। তবে কনের পক্ষ থেকে থানায় অভিযোগ জানানো হয় যে, বর বিয়ের শুরুতে তার চোখে না দেখার কথা লুকিয়ে রেখেছিলেন। আর এই প্রতারণার জন্যই থানায় দৌড়াতে হয় বরকে। 

ডেইলি বাংলাদেশ/এসএ