তিন বছরের বাচ্চা ১০০ বাটি নুডুলস অর্ডার করে, অবশেষে যা হয়...

ঢাকা, বৃহস্পতিবার   ০৫ আগস্ট ২০২১,   শ্রাবণ ২১ ১৪২৮,   ২৫ জ্বিলহজ্জ ১৪৪২

তিন বছরের বাচ্চা ১০০ বাটি নুডুলস অর্ডার করে, অবশেষে যা হয়...

মজার খবর ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:০৫ ২৩ জুন ২০২১  

বাবার ফোন থেকে ভুল করে ১০০ বাটি নুডুলস অর্ডার করে তিন বছরের বাচ্চা। ছবি সংগৃহীত

বাবার ফোন থেকে ভুল করে ১০০ বাটি নুডুলস অর্ডার করে তিন বছরের বাচ্চা। ছবি সংগৃহীত

এখনকার বাচ্চারা ফোন দেখলেই হাতে তুলে নেয়। সেই ফোন দিয়ে ভিডিও গেম খেলে না হয় কার্টুন দেখে। তবে এ কথা কি শুনেছেন বাচ্চারা ফোন পেলে খাবারের অর্ডার করতে? তাও আবার তিন বছরের বাচ্চা। হ্যাঁ, এমনটাই হয়েছে চীনের জিলিনে।     

জানা যায়, বাচ্চাটি ভুল করে ১০০ বাটি নুডুলস অর্ডার করে। ওই বাচ্চার বাবা প্রথমে ভেবেছিল তার মেয়ে এতগুলো নুডুলস জিতেছে। তবে মোবাইল ফোন চেক করার পর তার চোখ কপালে উঠে যায়। তিনি দেখেন যে, তার মেয়ে ভুলে ১০০ বাটি নুডুলসের অর্ডার দিয়েছে।

ঘর-ভর্তি নুডুলস বাটিএত বাটি নুডুলস কেন অর্ডার দিয়েছে, জানতে চাইলে তার মেয়ে ভয়ে ভয়ে জানায়, তার অনেক খুদা লেগেছে। ওই ব্যক্তি একটি ভবনের ১৩ তলায় পরিবার নিয়ে থাকেন। এত বাটি নুডুলস আনতে ডেলিভারি ম্যানের সাতবার আসা-যাওয়া করতে হয়েছে। পরে ঘর-ভর্তি নুডুলস বাটিসহ একটি ভিডিও আপলোড করেন ওই ব্যক্তি। এরপর তা ভাইরাল হয়ে যায়।

৮ বাটি নুডুলস নিজেরা রেখে বাকিগুলো ওই এলাকার পরিচ্ছন্নতা কর্মীদের ভাগ করে দেন ওই ব্যক্তি জানান, ভাগ্য ভালো যে তার মেয়ে ১০০ বাটি নুডুলস অর্ডার করেছে। যদি সে আরও একটি শূন্য বেশি লিখতো, তাহলে আমাদের ঘরে এত নুডুলস রাখার জায়গা হতো না। পরে ৮ বাটি নুডুলস নিজের পরিবারের জন্য রেখে বাকিগুলো ওই এলাকার পরিচ্ছন্নতা কর্মীদের মধ্যে বিতরণ করে দেন ওই ব্যক্তি।

ডেইলি বাংলাদেশ/এসএ