৮ বছরের প্রেম, মধুচন্দ্রিমার রাতেই স্ত্রীকে জানালেন তিনি পুরুষ নন!

ঢাকা, রোববার   ০১ আগস্ট ২০২১,   শ্রাবণ ১৭ ১৪২৮,   ২১ জ্বিলহজ্জ ১৪৪২

৮ বছরের প্রেম, মধুচন্দ্রিমার রাতেই স্ত্রীকে জানালেন তিনি পুরুষ নন!

মজার খবর ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:১৫ ১৯ জুন ২০২১   আপডেট: ১৪:২৮ ২৬ জুন ২০২১

জ্যাক ওরফে রিয়ানা ও তার স্ত্রী । ছবি সংগৃহীত

জ্যাক ওরফে রিয়ানা ও তার স্ত্রী । ছবি সংগৃহীত

৮ বছরের প্রেম। তারপর বিয়ে। বিয়ের পর হানিমুনে গিয়ে স্ত্রীকে গোপন কথা জানিয়ে চমকে দিলেন ব্রিটেনের এক বাসিন্দা। ঘটনাটি ঘটেছে ইংল্যান্ডে। সেখানকার একজন গ্রাফিক ডিজাইনার এক মার্কিন নারীকে বিয়ে করেন। তারপর তারা মধুচন্দ্রিমায় যায়। আর সেখানে গিয়ে ফাঁস হয় সত্য ঘটনা। 

জানা যায়, ২০০৭ সালে ৩৩ বছর বয়সী জ্যাক এবং ৩০ বছর বয়সী হার্বির দেখা হয়। তারপর অনলাইনেই সাক্ষাৎ হয়। এভাবেই চলে যায় অনেক দিন। তাদের আস্তে আস্তে ভালো লাগতে শুরু হয়। তারপর ২০১০ সালে একে অপরকে প্রেম নিবেদন করেন তারা। দীর্ঘ ৮ বছর প্রেমের পরে বিয়ের করে ২০১৮ সালে। বিয়ের দু’মাস পর তারা মধুচন্দ্রিমায় যান।

নতুন রূপে জ্যাক ওরফে রিয়ানাকে স্বীকার করে নিয়েছেন হার্বিমধুচন্দ্রিমায় গিয়ে জ্যাক তার স্ত্রীর কাছে নিজের মনের কথা খুলে বলেন। জানান যে তিনি মনে প্রাণে একজন নারী এবং নিজের পুরুষ শরীরের বদলও চান তিনি। অর্থাৎ তিনি নিজের লিঙ্গ পরিবর্তন করতে চান। হার্বিও এতে আপত্তি জানান না। খুশি মনেই মেনে নেন তার স্ত্রী।

নিজেই স্বামীর ইচ্ছাপূরণে ৪৫হাজার পাউন্ড খরচ করেন। লিঙ্গ পরিবর্তনের পর জ্যাকের বর্তমান নাম রিয়ানা। এরপর জ্যাক এবং হার্বি আরো একবার বিয়ে করছেন। নতুন রূপে জ্যাক ওরফে রিয়ানাকে স্বীকার করে নিয়েছেন হার্বি।

ডেইলি বাংলাদেশ/এসএ