একালের রহিম-রূপবান, পাত্রী ৩৭ বছরের বড়!

ঢাকা, শনিবার   ৩১ জুলাই ২০২১,   শ্রাবণ ১৬ ১৪২৮,   ২০ জ্বিলহজ্জ ১৪৪২

একালের রহিম-রূপবান, পাত্রী ৩৭ বছরের বড়!

মজার খবর ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৪২ ১২ জুন ২০২১   আপডেট: ১৯:৩৭ ১২ জুন ২০২১

পাত্র ২৩ পাত্রী ৬০, চুটিয়ে প্রেম করছেন তারা। ছবি সংগৃহীত

পাত্র ২৩ পাত্রী ৬০, চুটিয়ে প্রেম করছেন তারা। ছবি সংগৃহীত

অসম বয়সী প্রেম কাহিনির জন্য ইতিহাসের পাতায় অমর হয়ে আছে 'রহিম-রূপবানের' নাম। রহিমের বয়স ছিল ১২ দিন আর রূপবানের ১২বছর। হিসেব করলে তাদের বয়সের ব্যবধান ছিল ১১ বছর ১১ মাস ১৮ দিনের। ইতিহাসেরও পুনরাবৃত্তি হয়। যেমনটা হয়েছে কিং কুরান ও কুইন শেরিলের। কুইন শেরিল নামে ওই নারীর বয়স ৬০ বছর আর কিং কুরান নামের যুবকের বয়স ২৩ বছর।

তারা দুইজন চুটিয়ে প্রেম করছেন। ৩৭ বছর ব্যবধান থাকলেও তাদের প্রেমে কোনো কমতি নেই। নেটিজেনদের সমালোচনা উপেক্ষা করে চুটিয়ে প্রেম করছেন তারা। জানা যায়, তাদের প্রেম সামাজিক যোগাযোগমাধ্যম টিকটকে দাপিয়ে বেড়াচ্ছে। সেখানে বেশ কিছু ভিডিও দেখা যায় এই জুটির। এসব ভিডিওতে তাদের নাচতে এবং চুম্বন করতে দেখা যায়। তাদের অনেক ভিডিও ভাইরাল হয়েছে। তাছাড়া টিকটকে কুরানে ৪ লাখ ২০ হাজারের বেশি ফলোয়ার আছে। লাইকও আছে ৬৮ লাখ।

তবে এই জুটির ‘অসম প্রেম’ মেনে নিতে পারছে না নেটিজেনরা। তাই ট্রলের শিকার হতে হচ্ছে তাদের। কেউ কেউ তাদের এই প্রেমকে ‘ঘৃণ্য’ বলেও বর্ণনা করছে। শেরিলকে ‘বুড়ি’ বা ‘পচনশীল’ চেহারার বলে মন্তব্য করছে। ভাইরাল ওই ভিডিওতে দেখা যায়, এই জুটি বিভিন্ন প্রশ্নের জবাব দিচ্ছেন। সেখানে জানতে চাওয়া হয়, তোমাদের পরিবার কি এই সম্পর্ক মেনে নিয়েছে? জবাবে তারা বলেন, হ্যাঁ। তাছাড়া এটাও জিজ্ঞেস করা হয় ওই বুড়ির দাঁত আছে কিনা। অনেকেই অনেক প্রশ্ন করেছেন।   

ডেইলি বাংলাদেশ/এসএ/এনকে