আইফোন অর্ডার করে পেলেন ‘আইফোন টেবিল’!

ঢাকা, শনিবার   ০৮ মে ২০২১,   বৈশাখ ২৬ ১৪২৮,   ২৫ রমজান ১৪৪২

আইফোন অর্ডার করে পেলেন ‘আইফোন টেবিল’!

মজার খবর ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:১৯ ১ এপ্রিল ২০২১  

আইফোন অর্ডার করে পেলেন আইফোন টেবিল। ছবি: সংগৃহীত

আইফোন অর্ডার করে পেলেন আইফোন টেবিল। ছবি: সংগৃহীত

এখনকার সময় ঘরে বসে পণ্য অর্ডার করা খুবই জনপ্রিয়। আর সেই সঙ্গে ক্রেতা চাহিদা পূরণ করার জন্য বেড়েই চলছে ই-কমার্স প্ল্যাটফর্ম। একই সঙ্গে বেড়েছে ভোগান্তিও। অর্ডারকৃত পণ্যের সঙ্গে মিল না পেয়ে ক্রেতারা বরাবরই দোষ চাপিয়ে দেয় প্রতিষ্ঠানের ঘাড়ে। তবে পণ্যের বিবরণ না পড়েই কেউ যদি অর্ডার দিয়ে ফেলে তখন দোষ কার? সম্প্রতি এমনই এক ঘটনা ঘটেছে থাইল্যান্ডের এক যুবকের সঙ্গে।

তিনি অনলাইনে খুব সস্তায় একটি আইফোন পছন্দ হয়ে যায়। অতঃপর অর্ডার দিয়ে দিন সেই আইফোন। অপেক্ষা করতে থাকে ডেলিভারির। ডেলিভারি পাওয়ার পর চোখ শুধু কপালেই নয়, হাতও মাথায় উঠেছে ওই যুবকের। আইফোনের বদলে হুবুহু আইফোনের মতো দেখতে একটি টেবিল ডেলিভারি পেলে তিনি।

আইফোন টেবিল এক প্রতিবেদনে বলা হয়েছে, পণ্যটি টেবিল হিসেবেই বিক্রির জন্য সাইটে ছিল। তবে ওই যুবক পণ্যের বিবরণ না পড়েই শুধুমাত্র ছবি দেখে আইফোন ভেবে অর্ডার দিয়ে ফেলেছে। তবে মজার ব্যাপার হচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের সমান উচ্চতার আইফোন টেবিলটির সঙ্গে একটি ছবি দিয়ে যুবক নিজেই তার বোকামির কথা জানিয়ে দিয়েছে। তবে এমন ভুল আর কেউ যেন না করে সেজন্য সাবধানও করেছে সে।

ইতি মধ্যেই ঘটনাটি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে। অনেকেই যুবকের এই কীর্তি শুনে হতবাক হয়ে গেছেন। একদিকে যেমন কিছু মানুষ বলেছেন যে, যা এসেছে তা ভালোই এসেছে। আবার অন্যদিকে কিছু মানুষ বলেছেন, অর্ডার করার আগে ভালো করে যাচাই করা উচিত ছিল ওই ব্যক্তির। তবে অনলাইনে ভুলভাল অর্ডার করার ঘটনা এর আগে অনেক হয়েছে, তবে ফোন ভেবে টেবিল অর্ডার করার ঘটনা বোধহয় এই প্রথম ঘটল।

ডেইলি বাংলাদেশ/এসএ