এসি চালিয়ে ঘুমিয়ে গেলেন চোর, ডেকে তুললো পুলিশ

ঢাকা, শনিবার   ০৮ মে ২০২১,   বৈশাখ ২৬ ১৪২৮,   ২৫ রমজান ১৪৪২

এসি চালিয়ে ঘুমিয়ে গেলেন চোর, ডেকে তুললো পুলিশ

মজার খবর ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৩৬ ২৮ মার্চ ২০২১   আপডেট: ১৪:৩৮ ২৮ মার্চ ২০২১

চুরি করতে গিয়ে এসি চালিয়ে ঘুমিয়ে গেলেন চোর। ছবি: সংগৃহীত

চুরি করতে গিয়ে এসি চালিয়ে ঘুমিয়ে গেলেন চোর। ছবি: সংগৃহীত

ফাঁকা বাড়িতে চুরি করতে ঢুকে চোরের রান্না করে খেয়ে যাওয়ার খবর নতুন নয়। তাই বলে চোর চুরি করতে এসে ঘুমিয়ে পড়ে এমন ঘটনার কথা কখনো শুনেছেন? শুনে অবাক হলেন? অবাক হওয়ারই কথা। এমনটাই ঘটেছে থাইল্যান্ডে ফেচাবুন এলাকায়।   

জানা যায়, সেখানকার এক পুলিশ অফিসারের বাড়িতে চুরি করতে গিয়ে ঘুমিয়ে পড়লেন ২২ বছর বয়সী এক চোর। এরপর সকালে চোরকে ঘুম থেকে ডেকে তুলেন ওই বাড়ির মালিক পুলিশ অফিসার।

হাতেনাতে ধরা খেলো চোর থাইল্যান্ডে ২২ বছর বয়সী এক সন্দেহভাজন যুবক অনেকক্ষণ ধরেই স্থানীয় ফেচাবুন এলাকায় চুরির মতলবে ঘুরছিলেন। ঘুরতে ঘুরতে রাত যখন ২টা বাজে ঠিক তখনই এক পুলিশ অফিসারের বাড়িতেই চুরির উদ্দেশ্যে প্রবেশ করেন। তবে পুলিশ অফিসারের বাড়িতে ঢুকে এসি চালিয়ে আরাম করে ঘুম দেন তিনি।

তবে চুরি করতে গিয়ে শেষ রক্ষা হল না তার। দুর্ভাগ্যবশত বাড়িটি ছিল স্থানীয় জেলা পুলিশেরই এক অফিসারের। জানা গিয়েছে, ঘরটি ওই পুলিশ অফিসারের মেয়ের। ওই সময় ঘরে তার মেয়ে ছিলেন না। সকালে উঠে তার মেয়ের ঘরের এসি চালু দেখে অবাক হন ওই অফিসার। এরপর ঘরে প্রবেশ করে লেপ তুলতেই ধরা পড়ে চোর। ঘুম থেকে জোরে ডেকে তুলতেই কিছুক্ষণের জন্য স্তম্ভিত হন ওই যুবক। দেরি না করে যুবকের হাতে হাতকড়া পরিয়ে দেন ওই পুলিশ অফিসার।

ডেইলি বাংলাদেশ/এসএ