মা-মামি সবার স্বামী আছে, আমারটা কই?

ঢাকা, শনিবার   ০৮ মে ২০২১,   বৈশাখ ২৬ ১৪২৮,   ২৫ রমজান ১৪৪২

মা-মামি সবার স্বামী আছে, আমারটা কই?

মজার খবর ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৩৩ ২২ মার্চ ২০২১  

বাচ্চা মেয়েটি প্রচন্ড কেঁদে চলেছে। ছবি: সংগৃহীত

বাচ্চা মেয়েটি প্রচন্ড কেঁদে চলেছে। ছবি: সংগৃহীত

সোশ্যাল মিডিয়া হলো এমন এক ধরনের প্লাটফর্ম, যেখানে নিজের কোনো ঘটনা বা আমাদের আশেপাশে যেকোনো ধরনের ঘটনা মুহূর্তের মধ্যে পৌঁছে যায় পৃথিবীর আনাচে-কানাচে। শুধুমাত্র যে প্রতিভা তুলে ধরা যায় এমনটা কিন্তু নয়। 

প্রতিভা পাশাপাশি ছোটখাটো জীবনের ঘটে যাওয়া মুহূর্তগুলো ক্যামেরাবন্দী করেও অনেক সময় বিভিন্ন মানুষ পৌঁছে গেছেন পৃথিবীর সর্বত্র। আর এই সব হয় সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কখনো কোনো বাচ্চা শিশুসুলভ আচরণ তো। কখনো গান গেয়ে ওঠা রিক্সাওয়ালা। বিভিন্ন ধরনের ঘটনা মাঝেও মানুষ খুঁজে পাই ক্লান্তি বা অবসাদ থেকে মুক্তি পাওয়ার মন্ত্র।

তাছাড়া সোশ্যাল মিডিয়া মানুষকে নিরাশা করেনি কখনো। এবার ঠিক সেরকমই একটি ঘটনা ঘটল। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে ফেসবুকে। ভিডিওটিতে দেখা যায় একটি বাচ্চা মেয়ের দাবি তার মায়ের স্বামী বাবা রয়েছে, মামির স্বামী মামা রয়েছে তাহলে তার স্বামী নেই কেনো! আর এই প্রশ্নে হতভম্ব বাড়ির লোক। 

সবাই তাকে বুঝালেও কোনো কথাই শুনছে না সে। সবাই তাকে বলছে বাচ্চা মেয়েদের স্বামী থাকে না। আর তার জন্যই তার স্বামী নেই। কিন্তু মেয়েটি নাছোড়বান্দা। তখন তার বাড়ির লোক তাকে জানায় তার স্বামী এখন ছোট, অন্য কোথাও খেলাধুলা করছে।

বাচ্চা মেয়েটি প্রচন্ড কেঁদে চলেছে। তার এক্ষুনি স্বামীকে চাই। আর এই দুষ্টু মিষ্টি ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। নেট দুনিয়ার মানুষ ছোট মেয়েটির আবদার শুনেই অবাক। এর আগেও একটি বাচ্চা ছেলের ভিডিও ভাইরাল হয়েছিল যেখানে সে ‘টুম্পা সোনা’ গান না ছাড়লে চুল কাটতে নারাজ। 

গানটি ছাড়ার পর দিব্যি চেয়ারে বসে নাচ করতে শুরু করে সে। বাচ্চাদের এই ভিডিও মনোরঞ্জন জোগায় মানুষের মনে। আরেকটা বাচ্চার পড়াশোনা করতে ভালো লাগেনা। সে বিয়ে করবে আর বিয়ের পর তার শ্বশুর বাড়িতে থাকতে তার নাকি খুব ভালো লাগে।

 

ডেইলি বাংলাদেশ/এসএ