সারাদিন টিভি দেখেন শাশুড়ি, থানায় গেলেন পুত্রবধূ

ঢাকা, শনিবার   ০৮ মে ২০২১,   বৈশাখ ২৬ ১৪২৮,   ২৫ রমজান ১৪৪২

সারাদিন টিভি দেখেন শাশুড়ি, থানায় গেলেন পুত্রবধূ

মজার খবর ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৩৭ ২০ মার্চ ২০২১   আপডেট: ১৭:০৫ ২০ মার্চ ২০২১

সারাদিন টিভি দেখেন শাশুড়ি, থানায় গেলেন পুত্রবধূ

সারাদিন টিভি দেখেন শাশুড়ি, থানায় গেলেন পুত্রবধূ

আমাদের সমাজে প্রায়ই আমরা দেখতে পাই শাশুড়ি-বউ এর খারাপ সম্পর্ক। বেশিরভাগ সময়ই দোষ একজনের ঘাড়ে এসে বর্তায়। এতে সংসারে অশান্তিও বেড়ে যায়। তবে এবার একেবারেই নতুন ধরনের ঘটনা পাওয়া গেল ভারতের উত্তরপ্রদেশ রাজ্যে। ‘অখাদ্য’ খাবার দেয়া এবং সারাদিন টিভি দেখার জন্য শাশুড়ির নামে পুলিশে মামলা দায়ের করতে গেলেন বউ। শুনতে অবাক লাগলেও ঘটনাটি সত্যি।
 

তেমনটাই হয়েছে ভারতের উত্তরপ্রদেশ রাজ্যে। জানা যায়, দীর্ঘদিন আগেই গোরক্ষপুরের বাসিন্দা ওই নারীর বিয়ে হয়েছিল। তবে সম্প্রতি শাশুড়ির সঙ্গে সম্পর্ক ভালো যাচ্ছিলোনা। প্রতিদিন দুজনের মধ্যে ঝামেলাও লেগেই থাকত,  এমনটাই জানিয়েছেন স্থানীয়রা। এর মধ্যেই আবার সম্প্রতি একদিন ঝামেলা খুবই চরমে ওঠে। শেষ পর্যন্ত পুলিশকে ফোন করে শাশুড়ির নামে অভিযোগ জানান ওই নারী।
 
প্রাথমিকভাবে পুলিশও বুঝতে পারেননি কেন এই অভিযোগ? পুলিশ তড়িঘড়ি ঘটনাস্থলে যান। তবে সেখানে পৌঁছে মূল ঘটনা জানা যায়। ওই নারী জানান, তার শাশুড়ি তাকে নষ্ট হয়ে যাওয়া খাবার খেতে দেন। যে কারণে ওই নারী দিন দিন অসুস্থ হয়ে যান। এখানেই শেষ নয়, শাশুড়ি সারাদিন টিভিই দেখেন।

পুলিশ কর্মকর্তাদের কাছে ওই নারীর শাশুড়ি আবার পাল্টা অভিযোগ জানান। তার অভিযোগ, বউমা সারাদিন মোবাইল নিয়েই বসে থাকে। তাকে রান্নার কাজে সাহায্যও করে না। এর পাশাপাশি বউমাকে মিথ্যাবাদী আখ্যা দেন তিনি। এই অভিযোগ, পাল্টা অভিযোগে অবাক হয়ে যান পুলিশ কর্মকর্তারা। শেষ পর্যন্ত দুজনকে বোঝান পুলিশ। পরে শাশুড়ি ও বউমা, দুজনেই অভিযোগ প্রত্যাহার করে নেন। 

ডেইলি বাংলাদেশ/এসএ