প্রেমিকের অনশন ভাঙলো পুলিশের লাঠিপেটায় 

ঢাকা, সোমবার   ১৪ জুন ২০২১,   আষাঢ় ১ ১৪২৮,   ০২ জ্বিলকদ ১৪৪২

প্রেমিকের অনশন ভাঙলো পুলিশের লাঠিপেটায় 

মজার খবর ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:২৯ ১৪ মার্চ ২০২১   আপডেট: ১৭:৩২ ১৪ মার্চ ২০২১

ছবি: প্রেমিকার বাড়ির সামনে প্রেমিকের অনশন

ছবি: প্রেমিকার বাড়ির সামনে প্রেমিকের অনশন

কথায় আছে প্রেম মানে না কোনো বাধা, মানে না ধনী-গরিবের কোনো ভেদাভেদ, ধর্ম-বর্ণ। আর তেমনই ছিল তাদের প্রেমের ক্ষেত্রেও। দীর্ঘ পাঁচ বছরের প্রেম। কিন্তু প্রেমিকাকে বিয়ের কথা বলতেই নারাজ সে।

আর সেই কারণে প্রেমিকাকে পেতে তার বাড়ির সামনে অনশনে বসেছিলেন প্রেমিক। কি শুনে একটু অবাক হলেন? ঘটনাটি সত্যি, ভারতের জলাপাইগুড়ির ধূপগুড়ির মাগুরমারী-১ নম্বর গ্রাম পঞ্চায়েতের কার্যালয় সংলগ্ন এলাকায় প্রেমিকার বাড়ির সামনে অনশনে বসেন এক যুবক। নাম তার পবিত্র রায়।

প্রেমিকা পঞ্চমী রায়ের বাড়ির সামনে অনশনে বসেন। আর সেখানকার গাছগুলোতে ঝুলিয়ে দিয়েছিলেন তাদের একাধিক ছবি, হাতে ছিল প্ল্যাকার্ড। তাতে লেখা ছিল, ‘পাঁচ বছরের ভালোবাসা ফিরিয়ে দাও।’ পবিত্র রায় জানান, ২০১৬ সাল থেকে তাদের সম্পর্ক। তার বাড়ির সবাই এই সম্পর্কের কথা জানেন। পঞ্চমী তাদের বাড়িতে প্রায়ই আসত। কিন্তু এখন সে তাকে বিয়ে করবে না বলে জানিয়েছে। তাকে বিয়ে করলে তার মা-বাবা নাকি আত্মহত্যা করবে বলে হুমকি দিয়েছেন।
  
এদিকে প্রেমিকার বাড়ির সামনে প্রেমিকের অনশনে বসার কথা শুনে সেখানে ভিড় করে এলাকার মানুষ। খবর যায় পুলিশের কাছেও। আর এরপরই ধূপগুড়ি থানার পুলিশ এসেই লাঠিপেটা শুরু করে পবিত্রকে। আর সেই পিটুনি খেয়ে অনশন কর্মসূচি বাতিল করতে হয়েছে পবিত্র রায়কে। পরে সেখান থেকে তাকে সরিয়ে দেয় পুলিশ।

ডেইলি বাংলাদেশ/এসএ