জেরিকে ইঁদুর ভেবে লাফ, ৪২ ইঞ্চি এলইডি টিভি ভাঙলো পোষা বিড়াল!

ঢাকা, মঙ্গলবার   ১৫ জুন ২০২১,   আষাঢ় ১ ১৪২৮,   ০৩ জ্বিলকদ ১৪৪২

জেরিকে ইঁদুর ভেবে লাফ, ৪২ ইঞ্চি এলইডি টিভি ভাঙলো পোষা বিড়াল!

মজার খবর ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৫১ ২১ ফেব্রুয়ারি ২০২১  

জেরিকে ইঁদুর ভেবে ধরতে গিয়েছিল বিড়ালটি

জেরিকে ইঁদুর ভেবে ধরতে গিয়েছিল বিড়ালটি

টম এন্ড জেরি কার্টুন সম্পর্কে জানে না এমন মানুষ খুব কমই আছে। আর এই টম এন্ড জেরি কার্টুন ছোট বড় সবাই দেখতে ভালোবাসে। নূরে জান্নাত নামে একটি শিশু একদিন এই টম এন্ড জেরি কার্টুন দেখছিল। তার পাশে বসে তাদের বাড়ির পোষা বিড়ালটিও কার্টুন দেখছিল। 

এরই মধ্যে হঠাৎ করে বিড়ালটি জেরিকে টিভির মধ্যে দেখে ইঁদুর ভেবে তাকে ধরার চেষ্টা করছিল। সে দ্রুত গতিতে টিভির উপরে লাফিয়ে পড়ে। আর তাতে স্ট্যান্ডের উপর রাখা ৪২ ইঞ্চি এলইডি টিভি ঘরের মেঝেতে পড়ে স্ক্রিন ভেঙে নষ্ট হয়ে যায়। আর এ ঘটনাটি ঘটে সিরাজগঞ্জ জেলার তাড়াশ উপজেলার পৌর শহরের আসানবাড়ি গ্রামে। 

নূরে জান্নাত ওই গ্রামের গোলাম মোস্তফার ছেলে। ১০ বছর বয়সী শিশু নূরে জান্নাত জানায়, বেশিরভাগ সময় সে টিভিতে মোটু পাতলু, অগি, বেন টেন, গোলমাল জুনিয়র ও টম এন্ড জেরি দেখে। তখনো টম এন্ড জেরিই দেখছিল। বিড়ালটিও টিভির দিকেই তাকিয়ে ছিল। টমের হাত থেকে রক্ষা পেতে জেরি যখন দৌড়াচ্ছিল, ঠিক তখনই বিড়ালটি জেরিকে জীবন্ত ইঁদুর ভেবে টিভির উপর লাফিয়ে পড়ে টিভি ভেঙ্গে ফেলে।

নূরে জান্নাতের মা ফারজানা পারভীন বলেন, তার ছেলে টিভি দেখার সময় পোষা বিড়াল এমন কান্ড ঘটিয়েছে। বাড়ির ৪২ ইঞ্চি এলইডি টিভি স্ট্যান্ডের উপর রাখার ক্ষেত্রে আরো সাবধানতা অবলম্বন করা উচিত ছিল।

ডেইলি বাংলাদেশ/কেএসকে