বান্ধবীকে জন্মদিনের উপহার দিতে উট চুরি করল যুবক

ঢাকা, মঙ্গলবার   ১৫ জুন ২০২১,   আষাঢ় ১ ১৪২৮,   ০৩ জ্বিলকদ ১৪৪২

বান্ধবীকে জন্মদিনের উপহার দিতে উট চুরি করল যুবক

মজার খবর ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:০৬ ১৮ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ২০:০৬ ১৮ ফেব্রুয়ারি ২০২১

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

জন্মদিনে প্রিয় মানুষকে উপহার দেয়া সব মানুষের কাছেই ভালো লাগে। উপহার কেমন হবে, কোনটা তার ভালো লাগবে সেই নিয়ে পরিকল্পনা থাকে বিস্তর। অনেক ক্ষেত্রে সঙ্গী আবার নিজেই চেয়ে নেয় কী উপহার লাগবে। এমনই এক সঙ্গীর ইচ্ছা পূরণ করতে উটের ছানা চুরি করলেন দুবাইয়ের এক ব্যক্তি।

প্রিয় মানুষের ইচ্ছে মেটাতে কত মানুষ কত কিছুই না করেন। তবে এক যুবক বোধ হয় স্বপ্নেও ভাবেননি যে তার বান্ধবী জন্মদিন উপলক্ষে একটা উটের ছানা চেয়ে বসবেন।

গালফ টুডে’র এক প্রতিবেদন থেকে জানা গেছে, চলতি মাসে জন্মদিন ছিল ওই ব্যক্তির বান্ধবীর। জন্মদিন উপলক্ষ্যে উট উপহার দিতে হবে, এমনই অদ্ভুত দাবি জানিয়েছিলেন ওই মহিলা। বান্ধবীকে খুশি করতে উট উপহার দিতেই হবে, কিন্তু কিনে দেয়ার ক্ষমতা নেই। যা কেনার ক্ষমতা নেই, তা চুরি করলেই হয়। এমনই ভাবনা থেকে একটি উট খামার থেকে এক সদ্যজাত উটকে চুরি করেন ওই যুবক।

খামারের মালিক পরের দিন সকালে উটের ছানাটিকে দেখতে না পেয়ে খোঁজা শুরু করেন। কোথাও না পাওয়ায় পুলিশে খবর দেন। একটি লিখিত অভিযোগও দায়ের করেন তিনি।

পুলিশ খামারে পৌঁছে উটের ছানাটির সন্ধানে তল্লাশি চালায় ঠিকই কিন্তু কোথাও সেটার খোঁজ মেলে না। এর পরই পুলিশ বোঝে যে উটের ছানাটি চুরি হয়েছে। শুরু হয় তদন্ত।

খামার থেকে কয়েক কিলোমিটার দূরে উটের ছানাটির খোঁজ মেলে। কিন্তু যে বাড়িতে সে ছিল, তার মালিক জানায়, উটের ছানাটি তার বাড়িতে চলে এসেছে। কিন্তু পরিস্থিতি খতিয়ে দেখে এবং উটের ছানাটি কতটা যেতে পারে, সেই সব বিবেচনা করে পুলিশের সন্দেহ হয়। ওই ব্যক্তিকে চাপ দিলেই তিনি এর পর পুরো ঘটনাটি স্বীকার করেন।

শেষ পর্যন্ত দুবাই পুলিশ ওই ব্যক্তিকে গ্রেফতার করে এবং ছানাটিকে খামারের মালিকের কাছে ফিরিয়ে দেয়।

ডেইলি বাংলাদেশ/জেএইচএফ