ভার্চুয়াল মিটিংয়ে বিড়ালরূপে হাজির বিচারক, মুহূর্তেই ভাইরাল ভিডিও

ঢাকা, শনিবার   ১৯ জুন ২০২১,   আষাঢ় ৭ ১৪২৮,   ০৭ জ্বিলকদ ১৪৪২

ভার্চুয়াল মিটিংয়ে বিড়ালরূপে হাজির বিচারক, মুহূর্তেই ভাইরাল ভিডিও

মজার খবর ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৩০ ১২ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৬:৩২ ১২ ফেব্রুয়ারি ২০২১

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ভার্চুয়াল মিটিং করতে গিয়ে যুক্তরাষ্ট্রে ঘটেছে মজার এক ঘটনা। যা দেখে হাস্যরসে মজেছেন নেটিজেনরা। আসলে ঘটনাটিি এমন যে, না হেসে উপায় নেই!

যুক্তরাষ্ট্রের টেক্সাসে  সরাসরি ভার্চুয়াল আদালতের কার্যক্রম চলছিল। এরমধ্যে এক বিচারক হাজির হলেন বিড়ালরূপে। জুম সেটিংসে ওই আদালতের কার্যক্রম চলছিল। মঙ্গলবার ৩৯৪তম জুডিশিয়াল ডিস্ট্রিক্ট কোর্টের এ অঘটনটি ঘটে।

মজার সেই ভিডিওটি আবার আপলোড করা হয়েছে কোর্টটির ইউটিউব চ্যানেলে। বিড়ালকে উদ্দেশ্য করে বিচারক রয় বি. ফার্গুসন বলেন, অ্যাটর্নি রড ফনটন, আপনার ভিডিও সেটিংয়ে মনে হয় ফিল্টার চালু রয়েছে।

ভার্চুয়াল কোর্টে হাজির বিড়ালের মুখ দিয়েই ফনটন জানান, বিচারক আপনি কী আমাকে শুনতে পাচ্ছেন? এখানে আমিই কথা বলছি। আমি বিড়াল নই।

অ্যাটর্নি রড ফনটন মূলত তার সহকারীর কম্পিউটার ব্যবহার করছিলেন। তার সহকারীর সন্তান বিড়ালের ফিল্টারটি চালু করে থাকতে পারে বলে ধারনা ফনটনের। অল্প সময়ের মধ্যেই অবশ্য ফিল্টারটি অফ করে দেয়া হয়। এ ঘটনার পর গুরুত্বপূর্ণ মিটিংয়ের আগে কোনো ফিল্টার চালু আছে কী না তা চেক করে নেয়ার আহ্বান জানানো হয়েছে।

ভার্চুয়াল কোর্টে এমন অঘটনের পর কিছুটা বিব্রত হয়েছেন অ্যাটর্নি রড ফনটন। তিনি বলেছেন, বিড়ালটিকে দুঃখী ও অসহায় লাগছিল। ঠিক আমার মতো।

ডেইলি বাংলাদেশ/এএ