হোয়াটসঅ্যাপে ছবি এডিট করার সুবিধা

ঢাকা, বৃহস্পতিবার   ২৯ সেপ্টেম্বর ২০২২,   ১৫ আশ্বিন ১৪২৯,   ০২ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

হোয়াটসঅ্যাপে ছবি এডিট করার সুবিধা

তথ্যপ্রযুক্তি ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৪৩ ১৪ আগস্ট ২০২২  

ফাইল ছবি

ফাইল ছবি

মেসেজিং প্ল্যাটফর্ম হোয়াটসঅ্যাপে একের পর এক নতুন ফিচার আসছেই। বিশেষ করে ২০২২ সালে মেটা মালিকানাধীন এই কোম্পানি অনেক দুর্দান্ত ফিচার চালু করেছে। আরও বেশকিছু ফিচার নিয়ে কাজ করছে তারা।

ডব্লিউএবেটাইনফো-র খবরে বলা হয়েছে, খুব শিগগিরই ফটো এডিটিং ফিচার ব্যবহার করতে পারবেন হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীরা। কোনও ফটো অন্য কোনও ব্যবহারকারীর কাছে পাঠানোর আগে বেসিক কিছু এডিটিং করতে পারবেন।

যে এডিটিং ফিচারগুলো যোগ করা হচ্ছে তার মধ্যে রয়েছে ব্লার টুল। বর্তমানে এই টুলটি শুধুমাত্র আইওএস ব্যবহারকারীরা পেলেও পরবর্তীতে অ্যানড্রয়েড ব্যবহারকারীদের জন্যও এই সুবিধা দেওয়া হবে।

ডব্লিউএবেটাইনফো থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, অ্যানড্রয়েড ব্যবহারকারীদের জন্য একটি বিশেষ আপডেটেড বিটা ভার্সন লঞ্চ করেছে সংস্থাটি। এই ভার্সটি হল ২.২২.৭.১। ব্লার টুলের পাশাপাশি একটি পেনসিল টুলও অ্যাড করা হয়েছে।

অ্যানড্রয়েড ব্যবহারকারীরা একটি পেনসিল টুল ব্যবহার করার সুযোগ পাবেন। এই ফিচার সংক্রান্ত একটি স্ক্রিনশট শেয়ার করা হয়েছে। সেখানে দেখা গেছে, যে পেনসিল টুল দেওয়া হয়েছে সেখানে একাধিক থিকনেস দেওয়া হয়েছে।

এছাড়াও ব্লার ফিচারের মাধ্যমে কোনও ছবি হোয়াটসঅ্যাপে আপডেট করা সম্ভব হবে। কোনও ছবি আপলোড করার পর সেখানে থাকা ব্লার ফিচার দিয়েই নির্দিষ্ট অংশ ব্লার করতে হবে।

ডেইলি বাংলাদেশ/এনকে

English HighlightsREAD MORE »