Exim Bank
ঢাকা, শনিবার ২৩ জুন, ২০১৮
Advertisement

তরুণদের সক্ষমতা বৃদ্ধিতে ইয়ুথ এম্পাওয়ারমেন্ট ফোরামের সেমিনার

 ডেইলি-বাংলাদেশ ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:১০, ২২ অক্টোবর ২০১৭

৯৭১ বার পঠিত

তরুণদের সক্ষমতা বৃদ্ধিতে ইয়ুথ এম্পাওয়ারমেন্ট ফোরামের সেমিনার

তরুণদের সক্ষমতা বৃদ্ধিতে ইয়ুথ এম্পাওয়ারমেন্ট ফোরামের সেমিনার

তরুণদের সঠিক দিক নির্দেশনা ও সুযোগ প্রদানের মাধ্যমে সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে “স্কিলস ফর লাইফ; থিংস দ্যাট মেক এ ডিফারেন্স” শীর্ষক সেমিনারের আয়োজন করেছে ইয়ুথ এম্পাওয়ারমেন্ট ফোরাম। শনিবার নর্দার্ন ইউনিভার্সিটি বাংলাদেশের ধানমণ্ডি ক্যাম্পাসে বিশ্ববিদ্যালয়ের বিজনেস অ্যান্ড এন্ট্রাপ্রেনিউর ক্লাবের সাথে যৌথভাবে এই সেমিনারের সেমিনারের আয়োজন করে সংগঠনটি।

অনুষ্ঠানে রিসোর্স পারসন হিসেবে উপস্থিত ছিলেন রবি আজিয়াটা লি. এর পিপলস এ্যান্ড কমিউনিকেশন এর ভাইস প্রেসিডেন্ট জাভেদ পারভেজ, সাইবার সিকিউরিটি স্পেশালিস্ট এবং ক্রাইম রিসার্চ এনালাইসিস ফাউন্ডেশন এর সভাপতি তানভীর হাসান যোহা, বাংলাদেশ আইসিটি জার্নালিস্ট ফোরামের ভাইস প্রেসিডেন্ট এবং টেকওয়ার্ল্ড বাংলাদেশ এর সম্পাদক নাজনীন নাহার, দৈনিক প্রথম আলো এর ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন ম্যানেজার জাবেদ সুলতান পিয়াস, ইয়ুথ এম্পাওয়ারমেন্ট ফোরাম এর প্রতিষ্ঠাতা কাজী হাসান রবিন এবং নর্দার্ন ইউনিভার্সিটি বাংলাদেশের পক্ষ থেকে বিজনেস ফ্যাকাল্টির সহকারী অধ্যাপক আফিয়া আক্তার, ডীন প্রফেসর ড. মোহাম্মদ শাইফুল্লাহ পিএসসি এবং বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. মোহাম্মদ ইকরামুল ইসলাম প্রমুখ।

সেমিনারে বক্তারা বলেন, আজকের তরুণেরাই নেতৃত্ব দিবে আগামীর। আর এরই জন্য প্রয়োজন তরুণদের সক্ষমতা বৃদ্ধি। সঠিক দিক নির্দেশনা ও সুযোগ পেলে তরুনরাই পারবে আগামীর জন্য একটু সুন্দর বিশ্ব উপহার দিতে। একটি সুন্দর আগামীর লক্ষ্যে ইয়ুথ এম্পাওয়ারমেন্ট ফোরাম বিশ্বব্যাপী তরুনদের সক্ষমতা বৃদ্ধিতে কাজ করবে।

সেমিনারে জানানো হয়, বাংলাদেশের তরুণদের বিশ্বমঞ্চে নিজেদের উপস্থাপন, নেতৃত্ব প্রদান ও আগামীর সুন্দর পৃথিবী গড়ার অংশীদার হিসেবে গড়ে তোলার স্বপ্ন নিয়ে তাদের সক্ষমতা বৃদ্ধিতে কাজ করছে ইয়ুথ এম্পাওয়ারমেন্ট ফোরামে। তারই অংশ হিসেবে পর্যায়ক্রমে অন্যান্য বিশ্ববিদ্যালয়েও অনুরূপ সেমিনার আয়োজন করবে সংগঠনটি।

সেমিনারে নর্দার্ন ইউনিভার্সিটির শিক্ষার্থীদের পাশাপাশি অন্যান্য বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরাও অংশগ্রহণ করে।

ডেইলি বাংলাদেশ/আরকে/কেএমএম/এসআই

সর্বাধিক পঠিত