নেদারল্যান্ডসের দায়িত্বে টাইগারদের সাবেক ফিল্ডিং কোচ

ঢাকা, শুক্রবার   ২৭ মে ২০২২,   ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯,   ২৫ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

নেদারল্যান্ডসের দায়িত্বে টাইগারদের সাবেক ফিল্ডিং কোচ

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:২৯ ১৫ মে ২০২২  

বাংলাদেশের সাবেক ফিল্ডিং কোচ রায়ান কুক

বাংলাদেশের সাবেক ফিল্ডিং কোচ রায়ান কুক

নেদারল্যান্ড পুরুষ ক্রিকেট দলের অন্তর্বর্তীকালীন প্রধান কোচ হিসেবে দায়িত্ব পেলেন বাংলাদেশের সাবেক ফিল্ডিং কোচ রায়ান কুক।

গত মাসে হৃদরোগে আক্রান্ত হন নেদারল্যান্ডসের নিয়মিত প্রধান কোচ রায়ান ক্যাম্পবেল। পরে হাসপাতালে ভর্তি হন তিনি। কিছুদিন বাদে কোমায় চলে যান এই অস্ট্রেলিয়ান। পরবর্তীতে কোমা থেকে ফিরে কিছুটা সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছাড়া পান ক্যাম্পবেল।

হাসপাতালে চিকিৎসা নেয়ার পর সদ্য বাসায় ফিরেন ক্যাম্পবেল। নেদারল্যান্ডস ক্রিকেট বোর্ড থেকে জানানো হয়েছে, গ্রীষ্মের শেষে দলের সাথে যোগ দিতে পারেন ক্যাম্পবেল।

এবার অন্তবর্তীকালীন প্রধান কোচ হিসেবে কুককে দায়িত্ব দিলো নেদারল্যান্ডস। দায়িত্ব নিয়ে কুক বলেন, আমি এই দলে যোগ দিতে পেরে সম্মানিত বোধ করছি  এবং আগামী কয়েক মাস খেলোয়াড় ও অন্যান্য কোচদের সাথে কাজ করার উন্মুখ হয়ে আছি। সামনে দারুন সূচি রয়েছে এবং দলকে আরো শক্তিশালী  করাই  আমার লক্ষ্য।

নেদারল্যান্ডসের পিটার বোরেন ও পিটার সেলারের সঙ্গে কাজ করার পূর্ব অভিজ্ঞতা রয়েছে কুকের। দক্ষিণ আফ্রিকা ‘এ’ দল, দক্ষিণ আফ্রিকার যুব দল এবং বাংলাদেশের হয়ে কাজ করেছেন তিনি।

এ মাসের শেষের দিকে ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে ও টি-২০ সিরিজ খেলবে নেদারল্যান্ডস। ওয়ানডে সিরিজ আইসিসি বিশ্বকাপ সুপার লিগের অংশ।

ডেইলি বাংলাদেশ/আরএস

English HighlightsREAD MORE »