দ্বিতীয় বার করোনা আক্রান্ত অক্ষয়! বাতিল হল কান চলচ্চিত্র উৎসবে যা

ঢাকা, বৃহস্পতিবার   ১৯ মে ২০২২,   ৫ জ্যৈষ্ঠ ১৪২৯,   ১৭ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

দ্বিতীয় বার করোনা আক্রান্ত অক্ষয়! বাতিল হল কান চলচ্চিত্র উৎসবে যাওয়া

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:৩৬ ১৫ মে ২০২২  

ফাইল ছবি

ফাইল ছবি

এবার আর কান চলচ্চিত্র উৎসবে যাওয়া হচ্ছে না অভিনেতা অক্ষয় কুমারের। কারণ তিনি দ্বিতীয় বার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর আগেও তিনি একবার আক্রান্ত হয়েছিলেন। দ্বিতীয় বার করোনা আক্রান্ত হওয়ার খবর নিজেই ট্যুইট করেছেন অক্ষয়। খবরে উদ্বেগ প্রকাশ করেছেন অক্ষয়ের অনুরাগীরা।

অক্ষয় লিখেছেন, আমাদের ছবির জন্য সত্যি কান চলচ্চিত্র উৎসব ২০২২-এ যাওয়ার অপেক্ষা করছিলাম। কিন্তু দুর্ভাগ্যবশত আমার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। তাই এখানেই বিশ্রাম নেব। পুরো টিমকে অনেক শুভেচ্ছা।

এই সপ্তাহের প্রথম দিকেই শোনা যাচ্ছিল, কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটে এআর রহমান, আর মাধবন, নওয়াজউদ্দিন সিদ্দিকি, নয়নতারা, তামান্না ভাটিয়া, শেখর কাপুরদর সঙ্গে দেখা যাবে অক্ষয়কেও। কিন্তু বাধ সাধল করোনা। এর আগে ২০২১ সালের এপ্রিল মাসেও করোনা আক্রান্ত হয়েছিলেন অক্ষয়।

সেই সময়ে তিনি লিখেছিলেন, আমি সবাইকে জানাচ্ছি যে আজ সকালে আমার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। সব নিয়ম মেনে আমি আইসোলেশনে আছি। বাড়িতেই কোয়ারেন্টাইনে থাকছি। যারা আমার সংস্পর্শে এসেছিলেন তারা পরীক্ষা করিয়ে নিন। খুব শীঘ্রই কাজে ফিরব।

সেই সময়ে হাসপাতালেও ভর্তি হতে হয়েছিল অক্ষয়কে। প্রসঙ্গত, আসন্ন ছবি পৃথ্বীরাজ-এর প্রচার শুরু করার কথা ছিল অক্ষয়ের। সম্রাট পৃথ্বীরাজ চৌহানের জীবননিয়ে তৈরি এই ছবি। নাম ভূমিকাতেই অভিনয় করেছেন অক্ষয়। এই ছবিতে অভিনয় করেছেন মিস ওয়ার্ল্ড মানুষী ছিল্লারও। আগামী ৩ জুন ছবিটি হিন্দি, তামিল ও তেলুগুতে মুক্তি পেতে চলেছে।

ডেইলি বাংলাদেশ/টিএএস

English HighlightsREAD MORE »